Top
সর্বশেষ

সিরাজগঞ্জে জলিল হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

০৫ এপ্রিল, ২০২১ ১২:৫৭ অপরাহ্ণ
সিরাজগঞ্জে জলিল হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার আওয়ামীলীগ কর্মী আবদুল জলিল হত্যা মামলার প্রধান আসামী জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ বিশ্বাসের ভাতিজা নান্নু বিশ্বাস (৫৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে বেলকুচি উপজেলার মেঘুল্লা মহল্লার নিজ বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের ভাতিজা ও আওয়ামীলীগ কর্মী আবদুল জলিল হত্যা মামলার প্রধান আসামি নান্নু বিশ্বাসকে নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া মামলার এজাহারভুক্ত অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ২৪ মার্চ এনায়েতপুর থানার সদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন চলাকালে সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের সমর্থিত সভাপতি পদে সেরাজুল আলম মাষ্টার ও সাধারন সম্পাদক পদে মনিরুজ্জামান মনির পরাজয়ের খবরে সংঘর্ষে আওয়ামীলীগ কর্মী আব্দুল জলিলকে কুপিয়ে হত্যা করা হয়।

এঘটনায় দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাদী হয়ে নান্নু বিশ্বাসকে প্রধান আসামী করে ৭২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১৫০ জনকে আসামী করে এনায়েতপুর থানায় একটি হত্যা মামলাটি দায়ের করেন।

শেয়ার