Top

দারাজে চলছে ‘বৈশাখী মেলা’ ক্যাম্পেইন

০৫ এপ্রিল, ২০২১ ৬:৩৮ অপরাহ্ণ
দারাজে চলছে ‘বৈশাখী মেলা’ ক্যাম্পেইন

বাংলা নববর্ষকে সামনে রেখে দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বৈশাখী মেলার আয়োজন করেছে। পহেলা বৈশাখের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে টানা পঞ্চমবারের মতো এই আয়োজনটি করেছে দারাজ।

‘জাগো বাঙালি জাগো বর্ষবরণের আনন্দে’ শীর্ষক শ্লোগান নিয়ে ৪ এপ্রিল দারাজ প্ল্যাটফর্মে শুরু হওয়া এই ক্যাম্পেইনটি চলতি মাসের ১৪ তারিখ পর্যন্ত চলবে।

গ্রাহকদের চাহিদার সাথে মিল রেখে ফ্যাশন ও বিউটি এবং স্বাস্থ্য থেকে শুরু করে গ্রোসারি, টেলিভিশন এবং স্মার্টফোন পর্যন্ত একাধিক ক্যাটাগরিতে বিভিন্ন অসাধারণ ডিল দিয়ে সাজানো হয়েছে পুরো ক্যাম্পেইনটি। বৈশাখী কালেকশনের মধ্যে শাড়ি, পাঞ্জাবি এবং অন্যান্য ঐতিহ্যবাহী পণ্যগুলোর ওপর থাকা বিশেষ ছাড়ে ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করেছে এবং তারা নিজেদের এবং প্রিয়জনের জন্য এসব পণ্য প্রচুর পরিমাণে অর্ডার করছেন।

ক্রেতাদের সর্বাধিক সন্তুষ্টির জন্য এই ক্যাম্পেইনে যুক্ত করা হয়েছে অসংখ্য আকর্ষণীয় ডিল। এর মধ্যে আছে ব্র্যান্ড ডাবল টাকা ভাউচার, মেগা ডিলস, গেস অ্যান্ড গেট ইট ফ্রি, ১৪২৮ টাকা ডিলস, ব্র্যান্ড শিপিং এবং মেগা ভাউচার। এছাড়াও, দারাজের নতুন গ্রাহকরা তাদের অর্ডারের উপর পাচ্ছেন বিশেষ ছাড়।

ক্যাম্পেইনটির কো-স্পোন্সর হিসেবে রয়েছে বাটা, ডেটল, লাইজল, স্টুডিওএক্স, সানসিল্ক এবং শাওমি। ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে ইমামি, ফোকালিউর, হারপিক, লিভিংটেক্স, প্যারাসুট ন্যাচারাল শ্যাম্পু, রিবানা, শেভারশপ বাংলাদেশ এবং টিপিলিংক। দারাজের এই বৈশাখী মেলা ক্যাম্পেইনটির ইভেন্ট পার্টনার হিসেবে আছে বিঞ্জ, এক্সট্রা গিফট কার্ড, ঘুরি লার্নিং এবং লিংক থ্রি।

গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে বিভিন্ন পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার করেছে দারাজ। পেমেন্ট পার্টনারের মধ্যে রয়েছে বিকাশ, লংকাবাংলা ফাইন্যান্স, শাহজালাল ইসলামী ব্যাংক, প্রাইম ব্যাংক এবং সিটি ব্যাংক।

এর আগে চলতি বছরের ৩১ মার্চ দারাজ এক সংবাদ সম্মেলনে এই ক্যাম্পেইনটি ঘোষণা করে। দারাজের ক্যাম্পেইন অ্যাম্বাসেডর বিখ্যাত ক্রিকেটার সাকিব আল হাসান দারাজ ফেসবুক লাইভের মাধ্যমে এই ক্যাম্পেইনটি উন্মোচন করেন।

শেয়ার