Top

বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের সঙ্গে আইসিএসবি কাউন্সিলের সৌজন্য সাক্ষাৎ

০৯ এপ্রিল, ২০২১ ৭:৪৫ অপরাহ্ণ
বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের সঙ্গে আইসিএসবি কাউন্সিলের সৌজন্য সাক্ষাৎ

বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. জাফর উদ্দিনের সঙ্গে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশের (আইসিএসবি) প্রেসিডেন্ট মুজাফফর আহমেদ এফসিএমএ, এফসিএসের নেতৃত্বে আইসিএসবির কাউন্সিলের সদস্যরা সচিবালয়ে তার অফিসে গতকাল (৮ এপ্রিল) বৃহস্পতিবার সৌজন্য সাক্ষাৎ করেন।

কাউন্সিলের পক্ষ থেকে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট ড. মো. জাফর উদ্দিনকে বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব পদে পদোন্নতি পাওয়ায় অভিনন্দন জানান। তিনি সদস্যদের পেশাগত উন্নয়নের জন্য আইসিএসবির বিভিন্ন কর্মকান্ড সম্পর্কে সিনিয়র সচিবকে অবগত করেন এবং ইনস্টিটিউটের ভবিষ্যৎ পরিকল্পনাগুলোও তুলে ধরেন।

সিনিয়র সচিব ড. মো. জাফর উদ্দিন মনোযোগ সহকারে কথাগুলো শুনেন এবং বাংলাদেশে কোম্পানি সেক্রেটারি পেশার পেশাদারিত্ব ও উন্নয়নে আইসিএসবির ভূমিকার প্রশংসা করেন। এছাড়াও আইসিএসবি যে আন্তর্জাতিক মানের পেশাদারী শিক্ষা প্রদান করছে তারও প্রশংসা করেন। তিনি তার পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত রাখার নিশ্চয়তা প্রদান করেন।

কাউন্সিল সদস্যরা সিনিয়র সচিবকে তার মূল্যবান সময় দেওয়ার জন্য ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন যে, তার সহায়তা ও নির্দেশনা ইনস্টিটিউটকে তার লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে সহায়তা করবে। সভায় ভাইস প্রেসিডেন্ট মো. সেলিম রেজা এফসিএস এবং ইনস্টিটিউটের সচিব (ভারপ্রাপ্ত) মো. শামিবুর রহমান এফসিএস প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার