Top
সর্বশেষ

ব্যবসায়ীর লাশ উদ্ধার : গাইবান্ধায় তোলপাড় হত্যাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন

১১ এপ্রিল, ২০২১ ৩:২৬ অপরাহ্ণ
ব্যবসায়ীর লাশ উদ্ধার : গাইবান্ধায় তোলপাড় হত্যাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন
গাইবান্ধা প্রতিনিধি :

গাইবান্ধায় আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার এবং হত্যাকারীদের গ্রেফতার দাবীতে তোলপাড় শুরু হয়েছে। রোববার (১১ এপ্রিল) দুপুরে মানববন্ধন কর্মসুচী পালন করেছে ব্যবসায়ীরা । অন্যদিকে জেলা আওয়ামী লীগ অভিযুক্তকে অব্যাহতি দিয়েছে এবং পুলিশ সংবাদ সম্মেলন করে পরিস্থিতি সম্পর্কে সংবাদকর্মীদের অবহিত করেছেন ।

দুপুরে শহরের ডিবি রোডে মানববন্ধন কর্মসুচীতে বক্তব্য রাখেন জেলা বারের এ্যাডভোকেট সিরাজুল ইসলাম বাবু, সিপিবি নেতা ওয়াজিউর রহমান র‌্যাফেল, মিহির ঘোষ, বাসদ নেতা নিলুফার ইয়াসমিন শিল্পিসহ নিহতের স্বজনরা ।

এ সময় বক্তরা বলেন একজন দাদন ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা মাসুদ রানার বাড়ি থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হলো। এই হত্যাকান্ডের সাথে দুই পুলিশ কর্মকর্তাকে দায়ী করে ৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হলেও মামলাটি এন্ট্রি করা হয়নি ।

অন্যদিকে এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আজ আওয়ামী লীগ অফিসে এক সংবাদ সম্মেলনে বলা হয় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিক অভিযুক্ত নেতা মাসুদ রানাকে তার পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে বলে সংবাদ বিঞ্জপ্তি সংবাদিকদের কাছে তুলে ধরেন ।

অপরদিকে একই ঘটনা নিয়ে গাইবান্ধায় তোলপাড় শুরু হলে জেলা পুলিশের পক্ষ থেকে রোববার পুলিশ সুপার কার্যালয়ে সভা কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় । সেখানে পুলিশ সুপার বলেন, ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য এডিশনাল এসপি রাহাত গাওহারীকে আহবায়ক করে তিন সদস্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন অতিরিক্ত পুলিশ সুপার আবু খায়ের, পুলিশের গোয়েন্দা বিভাগের ইনচার্জ আব্দুল লতিফ।

উল্লেখ্য, গতকাল শনিবার গাইবান্ধার আফজাল সু ষ্টেরেজের মালিক হাসান আলীর মৃতদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় আওয়ামী লীগ নেতা মাসুদ রানার ঘর থেকে । পুলিশ এ অভিযোগে আওয়ামী লীগ নেতা মাসুদ রানাকে গ্রেফতার করে । ওই হত্যাকান্ডের ঘটনা নিয়ে গাইবান্ধায় তোলপাড় শুরু হয়।

শেয়ার