Top
সর্বশেষ

জুয়া খেলতে নিষেধ করায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

১২ এপ্রিল, ২০২১ ৫:৫৪ অপরাহ্ণ
জুয়া খেলতে নিষেধ করায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ
রংপুর প্রতিনিধি :

জুয়া খেলতে নিষেধ করায় রংপুরের মিঠাপুকুর উপজেলায় মোসলেমা বেগম আইরিন নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে। এঘটনায় পুলিশ শাশুড়িকে আটক করেছে।

ঘটনাটি ঘটেছে সোমবার (১২ এপ্রিল) সকালে মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের ইসলামপুর ভাঙ্গার পাড় গ্রামে।

দুপুরে পুলিশ আইরিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। হত্যাকান্ডের পর থেকে স্বামী পালাতক রয়েছে।

নিহতের পরিবারের সদস্যরা সাংবাদিকদের বলেন, আইরিনকে তার স্বামী হত্যা করে লাশ ঘরের তীরের সাথে ঝুলিয়ে রাখে। এঘটনায় জড়িত সন্দেহে শাশুড়ি নুরজাহানকে আটক করেছে পুলিশ।

মিঠাপুকুর থানার ওসি আমিরু জামার জানান, উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের ইসলামপুর ভাঙ্গার পাড়ের আব্দুর রউফের ছেলে রাজমিস্ত্রী জীবনের সাথে দিনাজপুরের ফুলবাড়ির বুজরুক সমসের নগর গ্রামের আহাদ আলীর মেয়ে মোসলেমা বেগম আইরিনের কয়েক বছর আগে বিয়ে হয়।

জীবন নিয়মিত জুয়া খেলে টাকা নষ্ট করায় তার স্ত্রী আইরিন প্রতিবাদ করে আসছিল। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রতিনিয়ত ঝগড়ার সৃষ্টি হতো। সোমবার সকালে আইরিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এমন খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী বিছানা থেকে আইরিনের লাশ উদ্ধার করেন।

দুপুরে আইরিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যায় জড়িত সন্দেহে শাশুড়ি নুরজাহান বেগমকে আটক করে পুলিশ। ঘটনার পর থেকে লাপাত্তা হয় স্বামী জীবন মিয়া।

এঘটনায় আইরিনের বড় ভাই মঞ্জুরুল বাদী হয়ে মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ময়নাতদন্ত শেষে হত্যাকান্ডের প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানান তিনি।

শেয়ার