Top
সর্বশেষ

থানতলী-লক্ষীগঞ্জ সেতু এখন মরণ ফাদঁ

১২ এপ্রিল, ২০২১ ৯:৪৯ অপরাহ্ণ
থানতলী-লক্ষীগঞ্জ সেতু এখন মরণ ফাদঁ
মাদারীপুর প্রতিনিধি :

মাদরীপুর পৌরসভার থানতলী এলাকায় আড়িয়াল খাঁ নদীর উপর দুই বছর পুর্বে নির্মিত থানতলী – লক্ষীগঞ্জ সেতুর নির্মান কাজ সমাপ্ত হলেও এর দুপাশে এপ্রোজ সড়কের কাজ অসমাপ্ত থাকায় সেতুটি এখন মরন ফাদেঁ পরিণত হয়েছে।

এলজিইডি অফিস সুএে জানাযায়, ২০১৯ সালে প্রায় সাড়ে দশ কোটি টাকা ব্যয়ে এ সেতুটি নির্মান হয়।পরে সেতুটির দক্ষিণ পাড়ে এপ্রোজ সড়ক নির্মানের জন্য জমি অধিগ্রহন নিয়ে স্হানীয় জমির মালিকদের সাথে জটিলতা সৃস্টি হয়। যে কারণে দীর্ঘদিন যাবৎ সেতুর এপ্রোজ সড়কের কাজ বন্ধ রয়েছে। এদিকে সেতুটির উওর পাশে একশ মিটার এপ্রোজ সড়কের কাজ সমাপ্তের পর এনায়েত কাজির বাড়ি বরাবর রাস্তার নির্মান কাজ শুরু হলে এলাকার রাজনীতি ও দলাদলির কারনে রাস্তার কাজ বন্ধ রয়েছে।

এব্যাপারে এলাকাবাসী সাবেক নৌ পরিবহন মন্এী মাননীয় সাংসদ শাজাহান খান এর সরনাপন্ন হলে তিনি এলজিইডির ইঞ্জিনিয়ারকে দিয়ে ঘটনাস্হল পরিদর্শনের পর সেতুর উত্তর পাড়ে রাস্তা কাজ শুরুর আশ্বাস দেন। কিন্তু দীর্ঘ চার মাসেও কাজ শুরু করার কোন লক্ষণ দেখা যাচ্ছে না।

এদিকে এ বিষয় পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ বলেন, এই সেতুর কাজের জন্য পৌর মেয়রের কোন বরাদ্ধ নেই। মাসিক আইন শৃঙ্খলা সভায় আপনি বিষয়টি তুলে ধরেন।

শেয়ার