Top
সর্বশেষ

রংপুর বিভাগে করোনায় ৩ জনের মৃত্যু আক্রান্ত ৫৮ জন

১৪ এপ্রিল, ২০২১ ১২:৩৮ পূর্বাহ্ণ
রংপুর বিভাগে করোনায় ৩ জনের মৃত্যু আক্রান্ত ৫৮ জন
রংপুর প্রতিনিধি :

বিভাগে ৮ জেলায় সোমবার সকাল থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৫৮ জন করোনায় রোগী শনাক্ত হয়েছেন। এরমধ্যে দিনাজপুুর ১ জন, কুড়িগ্রাম ১ জন এবং গাইবান্ধা জেলায় ১ জন মৃত্যু বরণ করেছে।সুস্থ হয়েছেন ২৭ জন।

করোনা শুরু থেকে বিভাগের ৮ জেলার বিভিন্ন পিসিআর ল্যাবে ১ লাখ ১৯ হাজার ১শ’ ৬ জনের করোনা পরীক্ষা করে মোট ১৬ হাজার ৯শ’ ৮৯ জন আক্রান্ত রোগী পাওয়া গেছে। এদের মধ্যে ৩শ’ ২৩ জনের মৃত্যু হয়েছে।সু¯’ হয়েছেন ১৫ হাজার ৮শ’ ৭৫ জন ।

রংপুর বিভাগীয় স্বাস্থ্যর পরিচালক ডাঃ আহাদ আলী জানান, গত ২৪ ঘন্টায় দিনাজপুরে ২৭, রংপুরে ১২, গাইবান্ধায় ৫, ঠাকুরগাঁয় ৪, লালমনিরহাটে ৪, কুড়িগ্রামে ৪, নীলফামারীতে ১ এবং পঞ্চগড়ে জেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
দিনাজপুুর জেলায় ৫ হাজার ১শ’ ৩ জন আক্রান্ত ও ১শ’ ১৬ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৪ হাজার ৩শ” ৩৯ জন আক্রান্ত ও ৭৪ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৫শ’ ৯৭ জন আক্রান্ত ও ৩৪ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৫শ’ ৯৩ জন আক্রান্ত ও ১৯ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৪শ’ ৫৭ জন অক্রান্ত ও ৩৩ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৭৫ জন আক্রান্ত ও ১৬ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৯ জন আক্রান্ত ও ১১ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮শ’ ১৬ জন আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

স্বাস্থ্যর পরিচালক জানান, নতুন আক্রান্ত ৫৮ জন । মৃত্যু হয়েছে ৩ জনের । এদিকে করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ২৭৮ জন সহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ৯৯ হাজার ৮শ’ ১৯ জন। একই সময়ে ১২৫ জন সহ মোট ৯৫ হাজার ৬শ’ ৮৯ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

শেয়ার