Top
সর্বশেষ

খুলনায় করোনায় একদিনে ৪ জনের মৃত্যু

১৭ এপ্রিল, ২০২১ ২:২৭ অপরাহ্ণ
খুলনায় করোনায় একদিনে ৪ জনের মৃত্যু
খুলনা প্রতিনিধি :

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেট ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় চারজনের মৃত্যু হয়েছে। বর্তমানে আরও আটজন আইসিইউতে রয়েছেন। এদিকে, খুমেক পিসিআর ল্যাবের পরীক্ষায় একদিনে ৭৩ জনের করোনা পজিটিভ এসেছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, খুলনা মেডিকেল কলেজ পিসিআর মেশিনে ৫৩৫ জনের করোনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ৩৯৪ জন খুলনা মহানগরী ও জেলার। এরমধ্যে ৭৩ জনের করোনা পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনা মহানগরী ও জেলার ৬০ জন, বাগেরহাট ৫ জন, যশোর ৩ জন, সাতক্ষীরা ৪ জন ও নড়াইল জেলার ১ জন রয়েছে।

খুমেক হাসপাতালের করোনা ডেডিকেটেট ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃতরা হলেন, মো. সোনামিয়া (৬৯), এন আর পারভীন (৫৮), শাহজাহান (৭০) ও নুরুল ইসলাম (৬৫)। শুক্রবার (১৬ এপ্রিল) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. সুহাস রঞ্জন হালদার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনা ইউনিটে প্রতিদিন রোগীর সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়ে চারজনের মৃত্যু হয়েছে। করোনা ইউনিটে বর্তমানে ৬৬ জন চিকিৎসাধীন আছেন। আটজন আইসিইউতে রয়েছেন।

খুমেক হাসপাতালের করোনা ইউনিট সূত্রে জানা যায়, শুক্রবার ভোরে করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় দৌলতপুর থানাধীন রেলগেট সাহেব বাড়ি রোড এলাকার শামসুল হকের স্ত্রী এন আর পারভীন মারা যান। তিনি করোনা আক্রান্ত অবস্থায় বৃহস্পতিবার রাত ৯টার দিকে খুমেক হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন।

একই দিন করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় যশোর সদরের বেজপাড়া এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে মো. সোনা মিয়ার (৬৯) মৃত্যু হয়। তিনি ৮ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টায় খুমেক হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন।

বৃহস্পতিবার খুমেক হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় খুলনার শাহজাহান (৭০) ও যশোর সদরের নুরুল ইসলাম (৬৫) মারা যান। খুলনা জেলা ও মহনাগরীতে এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে ১২৯ জনের মৃত্যু হয়েছে।

 

শেয়ার