Top
সর্বশেষ

শ্রীমঙ্গলে ছাত্রলীগের উদ্যোগে জয় বাংলা বাইক সার্ভিস শুরু

১৭ এপ্রিল, ২০২১ ৩:১২ অপরাহ্ণ
শ্রীমঙ্গলে ছাত্রলীগের উদ্যোগে জয় বাংলা বাইক সার্ভিস শুরু
মৌলভীবাজার প্রতিনিধি :

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ছাত্রলীগের উদ্যোগে শুরু হলো জয় বাংলা বাইক সার্ভিস কার্যক্রম। শুক্রবার বিকেলে উপজেলা প্রাঙ্গণে এই কার্যক্রমের উদ্বোধন করেন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম।

এ সময় এতে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মসুদুর রহমান মসুদ, সাধারণ সম্পাদক রাজু দেব লিটন। এছাড়াও অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগ নেতা নুরউদ্দিন আহমদ, ফয়সল আহমদ,আজিজুর রহমান নাঈম সহ ছাত্রলীগের আরও অন্যান্য নেতৃবৃন্দ।

জানা যায়, করোনা ভাইরাস সংক্রমণ রোধে মানুষকে ঘরে রাখতে এই জয় বাংলা বাইক সার্ভিস কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। উপজেলার যে কেউ এ কার্যক্রমের মাধ্যমে তাদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে ঔষধ, চাল, ডাল, তেল, পেঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র বাইক সার্ভিসের মাধ্যমে ঘরে পৌঁছে দেবে তারা। আরও জানা যায় এই কার্যক্রম ২৪ ঘন্টা চালু থাকবে। সরকার ঘোষিত চলমান লকডাউনে মানুষ ঘর থেকে বের না হয়ে মোবাইল ফোনের মাধ্যমে অর্ডার করলে তাদের মাধ্যমে প্রয়োজনীয় জিনিসপত্র ঘরে পৌঁছে যাবে। এতে করোনা ভাইরাস থেকে অনেকাংশে রক্ষা পাওয়া যাবে বলে তারা আশা প্রকাশ করেন।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম তাদের এই উদ্যোগের প্রশংসা করে বলেন, একটি সময়োপযোগী একটি উদ্যোগ। এই উদ্যোগটিকে কাজে লাগিয়ে মানুষকে ঘরে রেখে সেবা দেওয়ার নতুন এক দৃষ্টান্ত। তিনি আরও বলেন, লকডাউন চলাকালে এই বাইক সার্ভিস কার্যক্রমের মাধ্যমে মানুষ যেন যথাযথ সেবা পায় সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে।

শেয়ার