Top
সর্বশেষ

১২শ টাকার জন্য ভাইকে খুন

১৭ এপ্রিল, ২০২১ ৩:৫৪ অপরাহ্ণ
১২শ টাকার জন্য ভাইকে খুন
কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লার চান্দিনা উপজেলায় পাওনা ১২শ টাকার জন্য ফুফাতো ভাইকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৭এপ্রিল) দুপুরে চান্দিনার বরকইট ইউনিয়নের লতিফপুর গ্রামে এ ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন চান্দিনা থানা ওসি শাসমউদ্দীন মোহাম্মদ ইলিয়াস।

স্থানীয় সূত্রমতে, নিহত রফিকুল ইসলাম (৩৮) চান্দিনার লতিফ পুর গ্রামের মো. ফজলু মিয়ার ছেলে। পেশায় তিনি একজন শ্রমিক। অভিযুক্ত খলিলুর রহমান (৩২) বরুড়া থানার আদমপুর গ্রামের হুমায়ূন কবিরের ছেলে। তার দু’জন আপন ফুফাতো ভাই।

চান্দিনার বরকইট ইউনিয়নের চেয়ারম্যান মো. আবুল হাসেম ও প্রত্যক্ষদর্শী মো. মহিউদ্দিন জানান, খলিল নিহত রফিকের কাছে ১২শ টাকা পায়। এ পাওনা টাকার জন্য কথা কাটাকাটির এক পর্যায়ে খলিল তাকে ছুরিকাঘাতে হত্যা করে। স্থানীয় মানুষ খলিলকে আটকে রেখে পুলিশে খবর দিয়ে পুলিশ খলিলকে আটক করে থানায় নিয়ে যায়।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শাসমউদ্দীন মোহাম্মদ ইলিয়াস বলেন, নিহত রফিকুল ইসলামের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অভিযুক্ত খলিলুর রহমানকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

শেয়ার