Top
সর্বশেষ

সিরাজগঞ্জে গাঁজাসহ ৬ মাদকব্যবসায়ী গ্রেফতার

১৭ এপ্রিল, ২০২১ ৪:২৩ অপরাহ্ণ
সিরাজগঞ্জে গাঁজাসহ ৬ মাদকব্যবসায়ী গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার চরদুল গাগড়াখালী মধ্য পাড়া গ্রামে অভিযান চালিয়ে গাঁজাসহ ৬ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২’র সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলো- বেলকুচি উপজেলার চরদুল গাগড়াখালী গ্রামের মৃত গোলজার সরদারের ছেলে মো. নুহু সরদার (৩৬), কল্যাণপুর পূর্বপাড়া গ্রামের মৃত আলতাফ হোসেন মোল্লার ছেলে মো. শহিদুল ইসলাম মোল্লা (৩৮), টিয়াশিয়া স্কুলপাড়া গ্রামের মো. নূরুল ইসলামের ছেলে মো. আরিফুল ইসলাম (৩৩), মো. শান্ত আলী শেখ মুন্নাফ (৫০), কান্দাপাড়া গ্রামের প্রফুল- বিশ্বাসের ছেলে শ্রী-পরীক্ষিত কুমার বিশ্বাস (৩৭) ও তাড়াশ উপজেলার নওগাঁ মাজার এলাকার মৃত আলাউদ্দিন সরকারের ছেলে মো. আনোয়ার হোসেন সরকার (৪০)।

র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ মঙ্গলবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১০ টার দিকে বেলকুচি উপজেলার চরদুল গাগড়াখালী মধ্য পাড়া গ্রামে অভিযান চালিয়ে জনৈক আ. রাজ্জাকের পরিত্যক্ত চৌচালা টিনের ঘর থেকে উক্ত ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে ৯’শ গ্রাম গাঁজা উদ্ধার ও ৬টি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে বেলকুচি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে

শেয়ার