Top
সর্বশেষ

মাগুরায় হত্যা মামালার আসামী সহ ৮ জন ধৃত

১৭ এপ্রিল, ২০২১ ৪:২৭ অপরাহ্ণ
মাগুরায় হত্যা মামালার আসামী সহ ৮ জন ধৃত
মাগুরা প্রতিনিধি :

মাগুরা সদর থানা পুলিশ শনিবার ভোর রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শহরের বিভিন্ন স্থান থেকে হত্যা মামলার আসামী সহ চোরচক্রের ৮ সদস্যকে আটক করেছে।

শনিবার (১৭ এপ্রিল) দুপুরে সদর থানা চত্বরে অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান (অপরাধ ও প্রশাসন ) সাংবাদিকদের এ তথ্য জানান।
তিনি বলেন, সম্প্রতি মাগুরা শহরতলীর পাড়া-মহল্লায় বাড়ী ও দোকানঘর হতে একাধিক চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় জেলা পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক সদর থানার অফিসার্স ইনচার্য জয়নাল আবেদীনের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে চোরচক্রের সদস্য শহরতলীর ম্যাটানিটিপাড়ার সাজ্জাদ হোসেনকে পুলিশ প্রথমে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী জামরুলতলার মাঝিপাড়ার চন্দন ঘোষ (৩৫), স্টেডিয়াম পাড়ার রবিউল ইসলাম (৩২), নিজনান্দুয়ালী এলাকার মুসলিম শেখ (১৯), রাজু আহমেদ (২০), রকি শেখ (২২), পিটিআই পাড়ার রাসেল বিশ্বাস (২০) ও গোরস্থান পাড়ার আব্দুর রশিদকে (৪৫) আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে পুরাতন ৬টি বাইসাইকেল, একটি পাম্প মেশিন ও একটি এলপি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়।

আটককৃতদের মধ্যে চন্দন ঘোষের বিরুদ্ধে ১৬টি, সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে ১২টি, রাজু শেখের বিরুদ্ধে ৫টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

তিনি আরো জানান, মাগুরা জেলা পুলিশের চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শনিবার ভোর রাতে ঝিনাইদহের কালিগঞ্জ থেকে হত্যা মামলার আসামি সালমান ওরফে পঙ্খিকে আটক করে।

আটক পঙ্খি মাগুরা শহরতলীর দোয়ারপাড় এলাকার মৃত বদর উদ্দিনের ছেলে। পঙ্খির বিরুদ্ধে হত্যা মামলাসহ একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

শেয়ার