Top
সর্বশেষ

জাগ্রত তরুণ সংঘের আহবায়ক জহির গাজী, সদস্য সচিব কাউসার

১৯ এপ্রিল, ২০২১ ৫:৫৩ অপরাহ্ণ
জাগ্রত তরুণ সংঘের আহবায়ক জহির গাজী, সদস্য সচিব কাউসার

“চলব মোরা একসাথে জয় করবো মানবতাকে” এ স্লোগানকে কেন্দ্র করে চাঁদপুরের ফরিদগঞ্জের হকমার্কেটে গড়ে উঠেছে একটি সামাজিক ও ক্রীড়ামূলক সংগঠন। নাম তার “হক মার্কেট জাগ্রত তরুণ সংঘ”। জহির গাজী ও কাউসার আহমেদ এলাকার যুব সমাজকে সাথে নিয়ে এই সংগঠনটি গড়ে তোলেন।

যদিও ২০০৮ সালে সংগঠনটি আলোর মুখ দেখে কিন্তু এর বিস্তর কার্যক্রমের সূত্রপাত ঘটে ২০২১ সালে। শুরু থেকেই স্বল্প পরিসরে মানুষের মাঝে সেবার হাত বাড়িয়ে দিয়ে আসছিলো সংগঠনটি। করোনাকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ করে সংগঠনটি।

বর্তমানে একটি আহ্বায়ক কমিটি করে কার্যক্রম পরিচালিত করে আসছে তারা। কয়েকদিনের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি করার আশ্বাস দিলেন আহ্বায়ক কমিটির সদস্যরা।

হক মার্কেট জাগ্রত তরুন সংঘের আহবায়ক মোঃ জহির গাজী বলেন, ‘ সামাজিক কর্মকান্ডের মাধ্যমে অত্র অঞ্চলের মানুষের পাশে দাঁড়াতে চাই। মানুষ মানুষের জন্য এ নীতিকে আকঁড়ে ধরেই সামনে এগিয়ে যেতে চাই। আমরা প্রাধান্য দিতে চাই খেলাধুলাকে। বাঙালির হারিয়ে যাওয়া খেলাধুলাগুলোকে আবারো ফিরিয়ে আনতে আমরা বদ্ধ পরিকর হয়ে কাজ করবো। এবং সর্বদাই মানুষের কল্যাণে নিবেদিত হতে চাই।

কমিটির সদস্য সচিব মোঃ কাউসার আহমেদ বলেন, ‘আপনি যত টাকা ওয়ালাই হন না কেন, এলাকার সামগ্রিক উন্নয়নের জন্য প্রয়োজন একটি সংঘবদ্ধ সংগঠন। আর সেই তাগিদ থেকেই আমরা একটি ব্যতিক্রমধর্মী অরাজনৈতিক সমাজকল্যাণ ও ক্রীড়াসংগঠন হক মার্কেট জাগ্রত তরুণ সংঘ নামক সংগঠনটি গড়ে তুলছি। সকলের সহযোগিতা ও অংশগ্রহণ কামনা করছি।

হক মার্কেট জাগ্রত তরুন সংঘের আহবায়ক কমিটি

আহবায়ক : মোঃ জহিরুল ইসলাম গাজী
যুগ্ম আহবায়ক : ইসমাইল তপদার, টিটু তপদার, হানিফ তপদার, এহসান আহমেদ (জয়), তৌকির আহমেদ (বাবু), ইব্রাহিম মিজি ও শাহ্ পরান তপদার
সদস্য সচিব মোঃ কাউসার আহমেদ।

সদস্যরা হলেনঃ
মোঃ সোহাগ, রাসেল মিজি, নূর আলম তপদার, সিহাব, বিল্লাল হোসেন (বাবলু), মেহেদী হাসান (নয়ন), আল আমিন তপদার
ও আল আমিন মিজি।

শেয়ার