Top

লকডাউনে হোম ডেলিভারি সেবা দিচ্ছে রিয়েলমি

২২ এপ্রিল, ২০২১ ৩:৪৬ অপরাহ্ণ
লকডাউনে হোম ডেলিভারি সেবা দিচ্ছে রিয়েলমি

লকডাউন চলাকালীন স্মার্টফোন ব্যবহারকারীদের সুরক্ষা বিবেচনায় হোম ডেলিভারি সুবিধা চালু করেছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। গ্রাহকরা যেন বাড়ি থেকে বাইরে না বেরিয়েই রিয়েলমির স্মার্টফোন কিনতে পারেন সে জন্য এই সেবা চালু করা হয়েছে।

এখন থেকে রিয়েলমি সি১১, সি১২, সি১৫, সি১৭, নারজো ৩০এ এবং সম্প্রতি বাজারে আসা সি২১ এবং ৮ প্রো ঘরে বসেই কেনা যাবে। হোম ডেলিভারির জন্য হটলাইন ০১৮৭৩৯০২৬৬৯ অথবা ০১৮১১১৯৩৭৭৫ নম্বরে কল করা যাবে।

এছাড়া রিয়েলমি আউটলেটে সরাসরি ফোন করে পছন্দের ফোন কিনতে পারবেন গ্রাহকরা। এ জন্য এই লিঙ্কে প্রবেশ করতে হবে। রিয়েলমির প্রতিটি আউটলেটের নম্বর এই লিঙ্কে দেয়া আছে।

উল্লিখিত স্মার্টফোনগুলো আকর্ষণীয় সব ফিচারের কারণে ব্যবহারকারীদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। সি সিরিজের হ্যান্ডসেটগুলো রিয়েলমির আপগ্রেডেড এন্ট্রি লেভেলের স্মার্টফোন এবং প্রত্যেক ফোনেই আছে আকর্ষণীয় ফিচার, দৃষ্টিনন্দন ডিজাইন ও দারুণ ক্যামেরা।

নারজো সিরিজটি মূলত গেমিং পছন্দ করেন এমন ব্যবহারকারীদের জন্য তৈরি করা হয়েছে। নারজো সিরিজের নিজস্বতা ও ডিজাইন দুর্দান্ত এবং হেভি গেম খেলতে ভালোবাসেন এমন তরুণদের প্রথম পছন্দ।

সি সিরিজ এবং নারজো সিরিজের ফোনগুলো আট হাজার ৯৯০ থেকে ১৫ হাজার ৪৯০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে। সম্প্রতি বাজারে এসেছে রিয়েলমির নতুন স্মার্টফোন- রিয়েলমি ৮ প্রো এবং রিয়েলমি সি২১। ক্রেতারা এই ফোনগুলোও হোম ডেলিভারির মাধ্যমে কিনতে পারবেন।

রিয়েলমি ৮ প্রো ৫০ ওয়াট সুপারডার্ট চার্জ সম্বলিত সবচেয়ে শক্তিশালী ১০৮ মেগাপিক্সেলের আল্ট্রা কোয়াড ক্যামেরা ফোন এবং রিয়েলমি সি২১ টিইউভি রাইনল্যান্ড উচ্চ নির্ভরযোগ্যতা মানের প্রশংসাপত্র অর্জনকারী রিয়েলমির প্রথম এন্ট্রি-লেভেল অলরাউন্ডার স্মার্টফোন। গ্রাহকরা রিয়েলমি ৮ প্রো (৮+১২৮জিবি) মাত্র ২৭ হাজার ৯৯০ টাকায় ক্রয় করতে পারবেন।

শেয়ার