Top
সর্বশেষ

কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বহিষ্কার

২২ এপ্রিল, ২০২১ ৪:৩৯ অপরাহ্ণ
কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বহিষ্কার
যশোর প্রতিনিধি :

যশোরের কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে বিষয়টি জানা গেছে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা বুধবার দিবাগত রাত আনুমানিক ১ টা ৩৪ মিনিটে তার নিজ ফেসবুক আইডিতে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের জড়িয়ে কুরুচিপূর্ণ চাঞ্চল্যকর ও বিভ্রান্তিমূলক পোস্ট দেয়। বিষয়টি তাৎক্ষণিক যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদারের দৃষ্টি গোচর হলে তিনি মোবাইল ফোনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীনকে জানান। দলের দায়িত্বশীল ব্যক্তি হিসেবে দলীয় শৃঙ্খলার পরিপন্থি এবং দলকে নৈরাজ্যের দিকে ঠেলে দেওয়ার হীন চক্রান্ত বলে বিবেচিত হওয়ায় আজ বৃহস্পতিবার দুপুরে তাকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বলেন, ফেসবুকে বঙ্গবন্ধু কিংবা তার পরিবারের কাউকে জড়িয়ে পোস্ট দেওয়া হয়নি। তার সুনাম নষ্ট করার জন্য একটি চক্র ষড়যন্ত্র করছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি সংগঠনের সাধারণ সম্পাদককে সাময়িক বহিষ্কার করতে পারে না বলেও জানান গোলাম মোস্তফা। এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন বলেন সংগঠনের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। শীঘ্রই কার্যনির্বাহী কমিটির সভা ডেকে তার বিষয়ে কনফর্মেশন নেওয়া হবে।

শেয়ার