Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত

২৩ এপ্রিল, ২০২১ ৫:১৮ অপরাহ্ণ
সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী নিহত
 রংপুর প্রতিনিধি :

রংপুর-দিনাজপুর সড়কের পাগলাপীর এলাকায় মাল বোঝাই পিক-আপের ধাক্কায় খায়রুল ইসলাম নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত খায়রুল দিনাজপুর জেলার বিরল উপজেলার মাধবাতী গ্রামের মৃত আব্দুল মজিদেও ছেলে।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি নুরুন্নবী প্রধান জানান, শুক্রবার বিকেলে খায়রুল রংপুর থেকে মোটরসাইকেল যোগে দিনাজপুরের বিরল যাওয়ার সময় সদর উপজেলার পাগলাপীর দেবীপুর এলাকায় পেছন থেকে একটি পিকাপ তাকে ধাক্কা দিলে মহাসড়কে ছিটকে ঘটনাস্থলেই মারা যান। পুলিশ পিকআপটি আটক করলেও এর চালক পালিয়ে গেছে।

শেয়ার