Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রংপুর বিভাগে করোনায় নতুন আক্রান্ত ৪২, মৃত্যু ২

২৩ এপ্রিল, ২০২১ ৫:৫০ অপরাহ্ণ
রংপুর বিভাগে করোনায় নতুন আক্রান্ত ৪২, মৃত্যু ২
রংপুর প্রতিনিধি :

রংপুর বিভাগের ৮ জেলায় বৃহস্পতিবার সকাল থেকে শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ৩ শত ৭৬ জনের পরীক্ষা করে ৪২ জনের করোনা শনাক্ত হয়েছেন। এরমধ্যে রংপুর এবং দিনাজপুর জেলায় ১ জন করে মৃত্যু বরণ করেছে। সুস্থ্য হয়েছেন ৪৩ জন।

এ নিয়ে বিভাগে ১ লাখ ২২ হাজার ৮শ’ ৮৫ জনের পরীক্ষা করে মোট ১৭ হাজার ৬শ’ ১৩ জন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেছে। এছাড়া বিভাগে করোনা শুরুর পর থেকে ৩শ’ ৩৮ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মোট ১৬ হাজার ২শ’ ৭৬ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ আহাদ আলী জানান, গত ২৪ ঘন্টায় দিনাজপুরে ১১, গাইবান্ধায় ৭, রংপুরে ৯, ঠাকুরগাঁয় ৩, নীলফামারীতে ৩, কুড়িগ্রামে ৩ এবং লালমনিরহাট জেলায় ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। দিনাজপুুর জেলায় ৫ হাজার ২শ’ ৬৮ জন আক্রান্ত ও ১শ’ ২১ জনের মৃত্যু হয়েছে।

রংপুর জেলায় ৪ হাজার ৫শ” ৬২ জন আক্রান্ত ও ৭৮ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৬শ’ ২১ জন আক্রান্ত ও ৩৬ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৬শ’ ৭৮ জন আক্রান্ত ও ২১ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৫শ’ ৫ জন অক্রান্ত ও ৩৩ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ১শ’ ২০ জন আক্রান্ত ও ১৭ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৩৫ জন আক্রান্ত ও ১২ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮শ’ ২৪ জন  আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘন্টায় ১৫৪ জন সহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ১ লাখ ২ হাজার ২শ’ ২৬ জন। একই সময়ে ১শ’ ১৫ জন সহ মোট ৯৭ হাজার  ২শ’ ৩১ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

শেয়ার