Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

নান্দাইলে পানির হাউজ ফেঁটে দেয়াল চাপায় শ্বশুর ও পুত্রবধূর মৃত্যু

২৩ এপ্রিল, ২০২১ ৭:২২ অপরাহ্ণ
নান্দাইলে পানির হাউজ ফেঁটে দেয়াল চাপায় শ্বশুর ও পুত্রবধূর মৃত্যু
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহের নান্দাইলে পানির হাউজ ফেঁটে দেয়াল চাপা পড়ে শ্বশুর ও পুত্রবধূর মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো দুই শিশু।

শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের মধ্য বাশঁহাটি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শ্বশুর আব্দুর রহমান (৭০) ও তারই পুত্র মামুনের স্ত্রী সাওদা আক্তার (২০)। আহতরা হলেন, একই পরিবারের সদস্য আবুল বাশারের ছেলে রাব্বী (১২) ও শাহজাহান মিয়ার ছেলে রুহান (৮)। আহত দুই শিশু ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের মধ্য বাশঁহাটি গ্রামে গৃহকর্তা আব্দুর রহমান সপ্তাহ খানেক পূর্বে বাড়ির উঠানের পাশে নতুন মাটি ভরাট করে ইট-সিমেন্ট দিয়ে নতুন পানির হাউজ তৈরী করেছিল। কিন্তুআরসিসি পিলার ব্যতীত ৬ ফুটের উক্ত পানির হাউজটির কাচাঁ অবস্থায় পানি দিয়ে পরিপূর্ণ করে ব্যবহার করছিল বাড়ির লোকজন। প্রতিদিনের মতই শুক্রবার দুপুরে গোসলসহ নানা কাজে হাউজের পানি ব্যবহার করছিল তারা। কিন্তু হঠাৎ পানির অতিরিক্ত চাপে হাউজের দেয়াল চতুরদিকে ফেঁটে ছিটকে পড়ে। এসময় হাউজের দেয়াল চাপা পড়ে পুত্রবধূ সাওদা আক্তার ঘটনাস্থলে নিহত হয়। আর বাড়ির মালিক আব্দুর রহমান ও দুই শিশু রাব্বী ও রুহানকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আব্দুর রহমান মারা যায়।

আহত দুই শিশু ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, দুজনই পানির হাউজের দেয়াল ধসে এর নীচে চাপা পড়ে মারা যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের কারো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

শেয়ার