Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

যশোরে মোটর সাইকেল দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যু

২৪ এপ্রিল, ২০২১ ১:০৩ অপরাহ্ণ
যশোরে মোটর সাইকেল দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যু
যশোর প্রতিনিধি :

যশোরের নাভারনে মোটরসাইকেল দুর্ঘটনায় মা ও ছেলের মৃত্যু হয়েছে। এ সময় তাদের সাথে থাকা রায়সা ( ৬) নামে একটি শিশু আহত হয়েছে। শিশুটিকে গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৩ এপ্রিল) সকাল ১০ টার দিকে যশোর- বেনাপোল মহাসড়কের কামারবাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো ঝিকরগাছা উপজেলার শেকলঘোনা গ্রামের সফুরা বেগম (৭০) ও তার ছেলে শফিকুল ইসলাম (৪০)।

নিহত শফিকুল ইসলামের ভাইপো তৌহিদুল ইসলাম বলেন, আমার চাচা, তার মেয়ে ও আমার দাদীকে (নিহতের মা) নিয়ে মোটরসাইকেল চালিয়ে নাভারন যাচ্ছিল। পথিমধ্যে যশোর- বেনাপোল মহাসড়কের কামারবাড়ি আনসার ক্যাম্পের সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ইট বোঝাই ট্রলির  সাথে  মোটর সাইকেলটির মুখোমুখী সংঘর্ষ হয়। এতে করে মোটরসাইকেলে থাকা তিনজনই গুরুতর আহত হয়। সাথে সাথে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাভারন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থার অবনতী হওয়ায় সেখানকার চিকিৎসক তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করেন। যশোর জেনারেল  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২ টার দিকে চাচা শফিকুল ইসলাম মারা যায়। এর ঘন্টা দেড়েক পর দাদী সফুরাও মারা যান। এছাড়া চাচাতো বোন রায়সা হাসপাতালে ভর্তি রয়েছে। যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক অমিয় দাশ  মোটর সাইকেল দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, শিশুটির অবস্থাও আশঙ্কা জনক।

এবিষয়ে জানতে চাইলে নাভারন হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ট্রলি চালক ঝিকরগাছা উপজেলার পানবুড়ি গ্রামের রানা ফরিয়াসহ (৩০) ঘাতক ট্রলিটিকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শার্শা থানায় একটি মামলা হয়েছে বলেও জানান ইনচার্জ আসাদুজ্জামান।

শেয়ার