Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ফেনীর সোনাগাজীতে অস্ত্রসহ যুবক আটক

২৪ এপ্রিল, ২০২১ ৫:৩৫ অপরাহ্ণ
ফেনীর সোনাগাজীতে অস্ত্রসহ যুবক আটক
ফেনী প্রতিনিধি :

ফেনীর সোনাগাজীতে একটি দেশীয় তৈরী এলজি বন্দুক ও গুলিসহ মো. হানিফ ওরফে রোমন (২৯) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (২৩ এপ্রিল) রাতে সোনাগাজী উপজেলার কুটির হাট বাজারে এলাকা থেকে অস্ত্রসহ হানিফকে আটক করে র‌্যাব। মো. হানিফ সোনাগাজী উপজেলার বাদুরিয়া গ্রামের সাহবুদ্দিনের ছেলে।

র‌্যাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা শুক্রবার রাতে সোনাগাজী উপজেলার কুটির হাট বাজারের বোর্ড অফিসের সামনে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব ধাওয়া করে মো. হানিফ ওরফে রোমনকে আটক করে। এসময় তার শরীর তল্লাশি করে একটি দেশীয় তৈরী এলজি বন্দুক ও তিন রাউন্ড গুলি জব্দ করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে সে মাদক ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, আটককৃত ব্যাক্তি ও উদ্ধারকৃত অস্ত্র আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সোনাগাজী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার