Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মানিকগঞ্জে কাভার্ডভ্যান-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

২৪ এপ্রিল, ২০২১ ৫:৪১ অপরাহ্ণ
মানিকগঞ্জে কাভার্ডভ্যান-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জের ঢাকা-আরিচা মহাসড়কে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন মোটরসাইকেলের চালকসহ আরও একজন। গোলড়া হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম ফোনালাপে তথ্যটি নিশ্চিত করেছেন।

শনিবার (২৪ এপ্রিল) সকালে সোয়া ছয়’টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী সবুজ(২৩) টাংগাইল জেলার নাগরপুর থানার ধুবুরিয়া গ্রামের লাল মিয়ার ছেলে বলে জানা গেছে। এছাড়াও  আহত মোটর সাইকেল চালক নাজমুল হাসান রনি(৩০) পাবনা জেলার আমিনপুর উপজেলার মাসুদিয়া কাজীপাড়া গ্রামের কাদের শেখের ছেলে এবং  অপর আহত ব্যক্তি টাংগাইল জেলার নাগরপুর থানার ধুপুরিয়া গ্রামের ময়নাল হোসেনের ছেলে ফরহাদ(২৬)।

নাজমুল, ফরহাদ ও সবুজ মোটরসাইকেল যোগে ঢাকার গাবতলী অভিমুখে যাচ্ছিলেন। মহাসড়কের মানিকগঞ্জের অদুরে দিঘী এলাকায় পাটুরিয়াগামী সিমেন্টবাহী একটি কাভার্ডভ্যান (ঢাকা-মেট্রো-ট-১৩-২১৩৯) এর সাথে মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটে।

এদিকে গোলড়া হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম জানান, সিমেন্টবাহী একটি কাভার্ডভ্যান ভুলপথে যাওয়ার কারণেই মূলত এই দুর্ঘটনাটি ঘটে এবং ঘটনাস্থলেই একজন আরোহী নিহত হন। নিহতের লাশ ময়না তদন্তের পর তার স্বজনের নিকট হস্তান্তর করা হয়। এসময় আহত দুইজনকে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য দুপুরে ঢাকাস্থ পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এছাড়াও কাভার্ডভ্যানের চালক ইমরান খানকে (২৫) আটক করা হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার