Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মিরসরাইয়ে ১১০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

২৪ এপ্রিল, ২০২১ ৮:৫১ অপরাহ্ণ
মিরসরাইয়ে ১১০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ
চট্টগ্রাম (মিরসরাই) প্রতিনিধি :

মিরসরাইয়ে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া এক’শ ১০ পরিবারকে ত্রাণ দিল উপজেলা প্রশাসন। শনিবার সরকারহাট এন.আর. উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে ওই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠান উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক আতিকুল হক।

এছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক ইফতেখারুল ইসলাম, চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক এস. এম. জাকারিয়া, চট্টগ্রাম জেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তা সঞ্জীব কুমার চক্রবর্তী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল্লাহ মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঞা, ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ ,ওযাহেদপুর ইউনিয়নে আওয়ামী লীগের সভাপতি ফরিদুল হাসান টিপু উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল্লাহ মজুমদার জানান, ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সহায়তায় ত্রাণ বিতরণের জন্য কর্মহীন উপজাতি পরিবার, দিনমজুর, রিকসাভ্যান চালক, অটোরিকসা চালকসহ নিম্ম আয়ের পরিবারগুলোকে বাছাই করা হয়েছে।

শেয়ার