Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মামুনুল হকের শ্বশুড়কে নিয়ে ঢাকার পথে ডিবির বিশেষ টিম

২৫ এপ্রিল, ২০২১ ৩:৪৪ অপরাহ্ণ
মামুনুল হকের শ্বশুড়কে নিয়ে ঢাকার পথে ডিবির বিশেষ টিম
ফরিদপুর প্রতিনিধি :

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার বাবা মো. ওলিয়ার রহমানকে গ্রেফতারের পর জিজ্ঞাবাসাদের জন্য ঢাকায় নিয়ে আসা হচ্ছে।

ঢাকা মেট্রোপলিটান পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের একটি বিশেষ দল রোববার (২৫ এপ্রিল) বেলা পৌনে ১২টার দিকে ফরিদপুরের আলফাডাঙ্গা থানা হতে তাঁকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হন বলে নিশ্চিত করেছেন আলফাডাঙ্গা থানার ওসি ওয়াহিদুজ্জামান।

এর আগে গতকাল শনিবার রাত সাড়ে ১০টার দিকে ওলিয়ার রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য আলফাডাঙ্গা থানায় নিয়ে আসা হয়।

মো. ওলিয়ার রহমান একজন সাবেক সেনা সদস্য। তিনি আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের কামারগ্রামের বাসিন্দা এবং ওই ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। ৮ ছেলেমেয়ের মধ্যে জান্নাত আরা ঝর্ণা তাঁর মেঝো মেয়ে। ঢাকার সোনারগাঁও রিসোর্টকান্ডের পর ২১ এপ্রিল ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির এক সভায় তাঁকে দল হতে বহিস্কারের সিদ্ধান্ত হয়।

জান্নাত আরা ঝর্ণার মা শিরিনা বেগম বলেন, রাতে ওসি সাহেব এসে তাঁর স্বামীকে নিয়ে যান। সাংবাদিকরা জানতে চাইলে সেসময় তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হচ্ছে বলে জানান ওসি। পরের দিন রোববার অবশ্য ওলিয়ার রহমানকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন তিনি।

আলফাডাঙ্গা থানার ওসি ওয়াহিদুজ্জামান ওলিয়ার রহমানকে নিয়ে ডিএমপির ডিবি পুলিশের ওই বিশেষ দলের ঢাকা রওনা হওয়ার বিষয়টি নিশ্চিত করলেও এব্যাপারে তিনি বিস্তারিত কিছু জানেন না বলে জানান। ওয়াহিদুজ্জামান জানান, তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে আনা হয়। এরপর তাঁকে উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশানুযায়ী ঢাকা হতে আসা ডিএমপির ডিবি পুলিশের বিশেষ দলের কাছে হস্তান্তর করা হয়। রোববার বেলা পৌনে ১২টার দিকে তাঁকে নিয়ে ডিবির টিমটি ঢাকায় রওনা হন।

শেয়ার