Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

নবাবগঞ্জ থেকে সিংগাইরের অপহৃত দুই মাদ্রাসা ছাত্রী উদ্ধার, গ্রেফতার-২

২৭ এপ্রিল, ২০২১ ১০:৫৪ পূর্বাহ্ণ
নবাবগঞ্জ থেকে সিংগাইরের অপহৃত দুই মাদ্রাসা ছাত্রী উদ্ধার, গ্রেফতার-২
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের কানাইনগর গ্রাম থেকে অপহৃত মাদরাসার দুই ছাত্রীকে পুলিশ ঢাকার নবাবগঞ্জ উপজেলা থেকে উদ্ধার করেছে। দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

রোববার (২৫ এপ্রিল) বিকেলে নবাবগঞ্জ বাসষ্ট্যান্ড মোড়ে পরিবারের সহায়তায় অপহৃত ওই দুই ছাত্রীকে পুলিশ উদ্ধার করে। সেইসাথে অপহরণের দায়ে জড়িত দুইজনকে গ্রেফতারও করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সায়েস্তা ইউনিয়নের গোপালনগর গ্রামের মতিয়ার রহমানের পুত্র তপন (২০) এবং বেগুনটিউরী গ্রামের রমজান আলীর পুত্র লালন (২৬)।

এদিকে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. আশরাফ কামাল মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, গত শনিবার ২৪ এপ্রিল বিকেল ৪ টার দিকে তপন তাদের একজনের সাথে প্রেম ভালবাসার কথা বলার জন্য পার্শ্ববর্তী কানাইনগর গ্রামের নুরা পালের লেবু বাগানে নিয়ে যায়। এরপর পরিকল্পিতভাবে এজাহারভুক্ত তপন, লালন, নুর-মোহাম্মদসহ অজ্ঞাত তিনজন ওই দুই ছাত্রীকে প্রাইভেটকারযোগে অপহরণ করে। পরবর্তীতে বিষয়টি পরিবারের পক্ষ থেকে থানা পুলিশকে অবগত করা হয়।

তিনি আরো বলেন, অপহরণের একদিন পরেই রোববার (২৫ এপ্রিল) বিকেল ৫টার দিকে নবাবগঞ্জ বাসষ্ট্যান্ড মোড়ে অপহৃত ছাত্রীদেরকে রেখে আসামীরা পালিয়ে যায়।

পরে স্থানীয় চায়ের দোকানদার নান্নু বেপারীর মাধ্যমে সংবাদ পেয়ে পরিবারের সহায়তায় থানা পুলিশ তাদের উদ্ধার করে। অপহরণের সাথে জড়িত গ্রেফতার দুইজনকে সোমবার ২৬ এপ্রিল আদালতে প্রেরণ করা হয়েছে। সেই সাথে উদ্ধারকৃত ভিকটিমদেরকে ২২ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার