Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

খুলনায় আবারো করোনায় ৪জনের মৃত্যু

২৭ এপ্রিল, ২০২১ ১২:২৬ অপরাহ্ণ
খুলনায় আবারো করোনায় ৪জনের মৃত্যু
খুলনা প্রতিনিধি :

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় চারজন করোনা রোগি এবং উপসর্গ নিয়ে ২ জনসহ মোট ৬ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ১৪৬ জনের। বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩০ হাজার ৭৩৩জন। একই সঙ্গে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫৫৭ জন রোগির। আর সুস্থ হয়েছেন ২৭ হাজার ৩৪০ জন।

বিষয় টি নিশ্চিত করেছেন খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. রাশেদা সুলতানা।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্র জানায়, ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে সাতক্ষীরার একজন, যশোরের একজন, নড়াইলের একজন ও কুষ্টিয়ার একজন রয়েছেন। নতুন চারজনসহ বিভাগে মোট করোনায় মৃত্যু হয়েছে ৫৫৭ জনের। এর মধ্যে খুলনায় সর্বোচ্চ ১৪৩ জনের মৃত্যু হয়েছে। এছাড়া কুষ্টিয়ায় ১০৬ জন, যশোরে ৭০ জন, ঝিনাইদহে ৫০ জন, চুয়াডাঙ্গায় ৪৯ জন, সাতক্ষীরায় ৪৩ জন, বাগেরহাটে ৩২ জন, নড়াইলে ২৩ জন, মাগুরায় ২৩ জন ও সর্বনিম্ন মেহেরপুরে ১৮ জনের মৃত্যু হয়েছে।

এদিকে নতুন ১৪৬ জনের মধ্যে সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে যশোরে ৪৭ জন। এই জেলায় মোট শনাক্ত হয়েছে ৬ হাজার ২১৫ জন। এ ছাড়া খুলনায় নতুন করে ৪৪ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ৮ হাজার ৯০২ জন, কুষ্টিয়ায় ১৮ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ৫৬৫ জন, ঝিনাইদহে ১৩ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৭৩০ জন, নড়াইলে ৮ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৭৮৩ জন, চুয়াডাঙ্গায় ৬ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৮৫৫ জন, বাগেরহাটে ৪ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৩২৫ জন, সাতক্ষীরায় ৩ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ২৬১ জন, মাগুরায় ৩ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ২০৪ জন এবং নতুন করে শনাক্ত না হলেও মেহেরপুরে মোট শনাক্তের সংখ্যা ৮৯৩ জন।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুহাস রঞ্জন হালদার জানান, খুলনা করোনা হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ৭৮ জন রোগি। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছে ২০ জন। সুস্থ হয়েছেন ১৮ জন। আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন ৮ জন।

 

শেয়ার