Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সাতক্ষীরার ভোমরা বন্দরে আমদানি-রপ্তানির সময় পরিবর্তন

২৭ এপ্রিল, ২০২১ ২:৩২ অপরাহ্ণ
সাতক্ষীরার ভোমরা বন্দরে আমদানি-রপ্তানির সময় পরিবর্তন

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের আমদানি-রফতানি কার্যক্রমের সময় পরিবর্তন করা হয়েছে। জেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত অনুযায়ী নতুন সময় নির্ধারণ করা হয়েছে সকাল ৮টা-বিকেল ৩টা। মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল থেকে এ সিদ্ধান্ত কার্যকর করা হয়েছে।

ব্যবসায়ীদের সংগঠন ভোমরা কাস্টমস সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, জেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ১৬টি নির্দেশনা মেনে আমদানি-রফতানি কার্যক্রম পরিচালনা করার কথা বলা হয়। বিষয়টি নিয়ে সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশন, কর্মচারী অ্যাসোসিয়েশন ও ভারতীয় ঘোজাডাঙ্গা সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের সঙ্গে মিটিং করা হয়। উভয় দেশের ব্যবসায়ী ও কর্মচারী নেতৃবৃন্দের সম্মতিতে আজ সকাল ৮টা-বিকেল ৩টা পর্যন্ত আমদানি-রফতানি কার্যক্রম চলবে। এ ছাড়া আগের মতো খালি ট্রাকগুলো বিকেল সাড়ে ৬টা পর্যন্ত ভারতে প্রবেশ করতে পারবে।

ভোমরা বন্দরের সহকারী কমিশনার আল মামুন জানান, করোনাকালীন জেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী আমদানি-রফতানি কার্যক্রমের সময় পরিবর্তন করা হয়েছে। আগে সকাল ৮টা থেকে বিকেল সাড়ে ৬টা পর্যন্ত আমদানি-রফতানি কার্যক্রম চলতো। তবে আজ (মঙ্গলবার) থেকে সময় পরিবর্তন করে ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত এভাবেই বন্দরের কার্যক্রম চলবে।

শেয়ার