Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রাজশাহীতে আরও পাঁচজনের মৃত্যু, শনাক্ত ১৩৬

২৭ এপ্রিল, ২০২১ ৩:৪৩ অপরাহ্ণ
রাজশাহীতে আরও পাঁচজনের মৃত্যু, শনাক্ত ১৩৬

রাজশাহী বিভাগে মহামারি করোনাভাইরাসে আরও পাঁচজনের মৃত্যু। গত ২৪ ঘণ্টায় বগুড়ায় তিনজন এবং রাজশাহীতে দুজন প্রাণ হারিয়েছেন। এনিয়ে বিভাগে করোনায় প্রাণহানি দাঁড়াল ৪৭১ এ। আর ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ১৩৬ জনের। বিভাগের আট জেলায় এ পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ৩১ হাজার ৩৩০ জনের।

মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরের দিকে বিভাগীয় স্বাস্থ্য দফতরের পরিচালক ডা. হাবিবুল আহসান তালুকদার এই তথ্য নিশ্চিত করেছেন।

২৪ ঘণ্টায় পাবনায় ৪৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া বগুড়ায় ৩১, রাজশাহীতে ২৪, সিরাজগঞ্জে ২১, নওগাঁয় ৬, চাঁপাইনবাবগঞ্জে ৩, জয়পুরহাটে ৩ এবং নাটোরে দুজন করোনায় আক্রান্ত হয়েছেন।

এ পর্যন্ত বিভাগে করোনাজয় করেছেন ২৭ হাজার ২৫৪ জন। এর মধ্যে ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৯৩ জন। করোনা নিয়ে এ পর্যন্ত হাসপাতালে ভর্তি রয়েছেন ৩ হাজার ৫৬১ জন। এর মধ্যে ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ১৪ জন।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, করোনায় সর্বোচ্চ ২৯০ জনের প্রাণহানি ঘটেছে বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৬৭, নওগাঁয় ৩৩, সিরাজগঞ্জে ২৩, নাটোরে ১৭, চাঁপাইনবাবগঞ্জে ১৭, পাবনায় ১৩ এবং জয়পুরহাটে ১১ জনের প্রাণ গেছে।

শেয়ার