Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিলেটে মন্ত্রী ইমরানের ঈদ উপহার বিতরণ

২৭ এপ্রিল, ২০২১ ৪:৩৩ অপরাহ্ণ
সিলেটে মন্ত্রী ইমরানের ঈদ উপহার বিতরণ
সিলেট প্রতিনিধি :

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে নিজস্ব অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ শুরু করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ (এমপি)। তিনি নিজের নির্বাচনী আসন (সিলেট-৪) এলাকায় ঈদের উপহার বিতরণ করেছেন।

জানা যায়, সিলেটের গোয়াইনঘাট উপজেলার আড়াই হাজার জন অসহায় ও দুস্থ পরিবার পাচ্ছেন পবিত্র “ঈদুল ফিতরের” উপহার। বুধবার (২৮ এপ্রিল) সকাল ১১ টায় গোয়াইনঘাট উপজেলা পরিষদের হলরুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নিজস্ব অর্থায়নে গোয়াইনঘাট উপজেলার ১০ টি ইউনিয়নের অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে উক্ত ঈদ সামগ্রী বিতরণের “শুভ উদ্বোধন” করবেন বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

এ বিষয়ে গোয়াইনঘাট উপজেলা আওয়মীলীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম,সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া হেলাল ও গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক জানান, প্রতি বছরের ন্যায় এবারও (সিলেট-৪) আসনের সার্বিক উন্নয়নের রুপকার সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির নিজস্ব তহবিল থেকে পবিত্র ঈদুল ফিতরের ঈদ উপহার হিসেবে গোয়াইনঘাট উপজেলার ১০টি ইউনিয়নের অসহায় ও দুস্থ ২৫০০টি পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করা হবে।

এ বিষয়ে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সরকারের প্রবাসী ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ইমরান আহমদ এমপি মহোদয়ের নিজস্ব তহবিল থেকে গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের ৩০০ পরিবার, পশ্চিম জাফলং ইউনিয়নের ৩০০ পরিবার ও পূর্ব জাফলং ইউনিয়নের ৩০০ পরিবার ছাড়াও উপজেলার অপরাপর ৭টি ইউনিয়নের ১ হাজার ৪০০ শত পরিবারের পাশাপাশি গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ ১০০ শতটি পরিবারের ঈদ সামগ্রী বিতরণ করবেন। বুধবার সকাল ১১ টায় প্রত্যেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদকসহ ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দের হাতে উক্ত ঈদ সামগ্রী তুলে দেয়া হবে। নেতৃবৃন্দরা নিজ নিজ ইউনিয়নে উক্ত ঈদ সামগ্রী বিতরণ করবেন।

তিনি আরো জানান, ইতিমধ্যে ঈদ সামগ্রী ক্রয় করে প্যাকেট জাত করা হচ্ছে। ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে চাল ৫ কেজি, চিনি ১ কেজি, মুসুরির ডাল ১ কেজি ছোলা ১কেজি,ময়দা ১ কেজি,সেমাই ২ প্যাকেট, সয়াবিন তৈল ১ লিটার, ও সাবান একটি।

 

শেয়ার