Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

প্রধানমন্ত্রীর প্রণোদনা প্রত্যাখ্যান করলো পরিবহন শ্রমিকরা

২৮ এপ্রিল, ২০২১ ১২:১৮ অপরাহ্ণ
প্রধানমন্ত্রীর প্রণোদনা প্রত্যাখ্যান করলো পরিবহন শ্রমিকরা
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গায় করোনাকালিন সময়ে প্রধানমন্ত্রীর দেওয়া পরিবহন শ্রমিকদের জন্য বিশেষ প্রোনাদনা ১০ কেজী চাউল,ডাল,আলুসহ ১৪ কেজির সাহায্য প্রত্যাখ্যান করে শত শত শ্রমিক চুয়াডাঙ্গা চৌরাস্তার মোড়ে বিক্ষোভ করেছে। তাদের দাবী নগদ টাকার।

মঙ্গলবার বেলা সাড়ে ৪ টায় শ্রমিকরা এই বিক্ষোভ করে।শ্রমিকরা বিদ্রোহকালে বলেন, সড়কে পরিবহন বন্ধ রাখতে হলে শ্রমিকদের সংসার চলার মত সহযোগীতা করতে হবে তা না হলে স্বাস্থ্যবিধি মেনে গাড়ি চালানোর দাবী জানায়।

এদিকে, চুয়াডাঙ্গা জেলা বাস ট্রাক শ্রমিক ইউনিয়ন ও শ্রমিকলীগ সম্পাদক রিপন মন্ডল জানান,সরকার ঘোষিত শ্রমিকদের ২৫শ করে টাকা দেওয়ার কথা, ২৫শ’ টাকা দিলে শ্রমিকরা ১৫ দিন চলতে পারবে তাতে আর সমস্যা হবে না।

এবিষয়ে চুয়াডাঙ্গা এনডিসি মোঃ আমজাদ হেসেন জানান, মঙ্গলবার বিকালে চাঁদমারী মাঠে, ৩শ’ জন শ্রমিকদের মাঝে ১০ কেজী চাল ও ডাল আলুসহ ১৪ কেজির ত্রান দেওয়া হয়। কিন্তু শ্রমিকরা না নিলে আমাদের কি করার আছে?

সাধারণ শ্রমিকরা জানায়, আমাদের সরকারী ত্রাণ দরকার নাই, আমাদের গাড়ি চালাতে দিলে আমরা স্বাস্থ্যবিধি মেনে গাড়ি চালিয়ে খাবো।

শেয়ার