Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

চাঁদপু‌রে নৌ পুলিশের নেতৃত্বে ৫৫ লাখ মিটার অবৈধ কা‌রেন্ট জাল জব্দ

২৮ এপ্রিল, ২০২১ ১২:৪৩ অপরাহ্ণ
চাঁদপু‌রে নৌ পুলিশের নেতৃত্বে ৫৫ লাখ মিটার অবৈধ কা‌রেন্ট জাল জব্দ
চাঁদপুর প্রতিনিধি :

জাটকা রক্ষায় ও অবৈধ কা‌রেন্ট জা‌লের বিরু‌দ্ধে চাঁদপুর নৌ পু‌লিশ সুপার মোঃ কামরুজ্জামানের নেতৃ‌ত্বে পদ্মা ও মেঘনা নদী‌তে অভিযান প‌রিচালনা করা হয়। মঙ্গলবার অভিযানকা‌লে ৫৫ লাখ মিটার অবৈধ কা‌রেন্ট জাল জব্দ ক‌রা হয়। এছাড়াও অভিযানে এক‌টি মাছ ধরার নৌকা নদী‌তে ডু‌বি‌য়ে দেওয়া হয়।

নৌ-পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর থে‌কে বি‌কেল পর্যন্ত পদ্মা ও মেঘনা নদী‌তে এ অভিযান চলে। অভিযা‌নে‌র শুরু‌তে নৌ থানা এলাকার সম্মু‌খে টিলা বা‌ড়ি এলাকা থে‌কে ক‌য়েক লক্ষ মিটার অবৈধ কা‌রেন্ট জাল জব্দ করা হয়।

পরবর্তী‌তে রাজরা‌জেশ্বর, লক্ষীরচর, মোহনপুর এলাকার পদ্মা নদীকে টাকা ৪ ঘন্টা অভিযান প‌রিচালনা ক‌রে বিপুল প‌রিমান কা‌রেন্ট জাল জব্দ করে। এছাড়াও রাজরা‌জেশ্বর এলাকায় অসংখ‌্য মাছ ধরা নৌকাকে ধাওয়া করে এক‌টি নৌকা জব্দ ক‌রে নদী‌তে ডু‌বি‌য়ে দেওয়া হয়। অন‌্যদি‌কে জব্দকৃত জাল আগুনে পু‌ড়ি‌য়ে বিনষ্ট করা হয়।

এসময় উপ‌স্থিত ছি‌লেন অতি‌রিক্ত পু‌লিশ সুপার মোঃ বেলা‌য়েত, অতি‌রিক্ত পু‌লিশ সুপার (সা‌র্কেল) মোঃ হেলাল উদ্দিন, চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত ইনচার্জ উপ-পরিদর্শক মোঃ জহিরুল ইসলাম।

শেয়ার