Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মাগুরায় কৃষকের ধান কেটে দিল কৃষকলীগ

২৮ এপ্রিল, ২০২১ ২:২৯ অপরাহ্ণ
মাগুরায় কৃষকের ধান কেটে দিল কৃষকলীগ
মাগুরা প্রতিনিধি :

মাগুরায় কৃষকের ধান কেটে দিল জেলা কৃষকলীগের নেতা কর্মিরা।

করোনা পরিস্থিতির কারনে শ্রমিক সংকট নিরসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহব্বানে সাড়া দিয়ে বুধবার (২৮ এপ্রিল) নরসিংহাটি গ্রামের হাবিবুর রহমান বুজি নামের কৃষকের এক একর জমির পাকা ধান কেটে মারাই করে ঘরে তুলে দিয়েছে।

কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির বেসরকারী বিষয়ক সম্পাদক মিরুল ইসলাস ও মাগুরা জেলা কৃষকলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট মইনুল ইসলাম পলাশ এর নেতৃত্বে ৪০ জন কর্মি এই কৃষকের জমি থেকে পাকা ধান কেটে বাড়িতে তুলে মাড়াই করে দিয়েছে।

শ্রমিক সংকটের কারনে এ কৃষক জমির পাকা ধান কাটতে না পেরে বিপাকে পড়েছিল। খবর পেয়ে জেলা কৃষকলীগ এর নেতা কর্মিরা ঐ কৃষকের সমস্যা সমাধানে অংশগ্রহন করল।

জাতিয় কমিটির সদস্য মো: আব্দুর রাজ্জাক জানান, মাগুরা জেলা কৃষকলীগ এর নেতা কর্মিরা শ্রমিক সংকট নিরসনে কৃষকের জমি থেকে ধান কেটে দেয়া কার্যক্রম অব্যাহত রাখবে। মাগুরা জেলা কৃষকলীগ এর নেতা কর্মিরা কৃষকের ধান কেটে দেওয়ার ফলে কৃষকরা উপকৃত হচ্ছে।

 

শেয়ার