Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

পাংশায় মার্কেট ও দোকান মালিকদের সাথে ওসির মতবিনিময়

২৮ এপ্রিল, ২০২১ ৮:২৪ অপরাহ্ণ
পাংশায় মার্কেট ও দোকান মালিকদের সাথে ওসির মতবিনিময়
রাজবাড়ী প্রতিনিধি :

রাজবাড়ী পাংশায় মার্কেট,শপিং মল গুলাতে প্রচুর ভিড় মানা হচ্ছে না কোনো সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি এবং অধিকাংশ মানুষের মুখে নেই মাক্স। অথচ সকাল ৯টা থেকে মার্কেট,শপিং মল, দোকানপাট বিকেল পাঁচটা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে খোলা রাখার অনুমতি দিয়েছে সরকার।

যার ফলে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার লক্ষ্যে বুধবার(২৮ এপ্রিল) পাংশায় মার্কেট ও দোকান মালিকদের সঙ্গে আলোচনা সভা করেছেন পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ, মোঃ শাহাদাত হোসেন।

এসময় ওসি মোঃশাহাদাত হোসেন বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের আরও সচেতন হতে হবে তা না হলে পার্শ্ববর্তী দেশ ভারতের মতন আমাদের দেশের অবস্থাও হতে পারে।

সামনে ঈদ এই কারণে মার্কেটগুলোতে অনেক ভিড় হবে এজন্য আপনারা যারা মার্কেট,শপিং মল,দোকানের মালিক রয়েছেন তাদের সচেতন হতে হবে। আপনারা স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখে বেচা-কেনা করবেন আশা করি।

 

শেয়ার