Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মানিকগঞ্জে দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান

২৯ এপ্রিল, ২০২১ ১১:১৫ পূর্বাহ্ণ
মানিকগঞ্জে দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জ সদরের গড়পাড়া ইউনিয়ন পরিষদে পবিত্র রমজান উপলক্ষে দরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধান মন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

এই সহায়তায় মোট পাঁচশত দারিদ্র্য ব্যক্তিকে আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে। এছাড়াও আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ পরিবারকে বিনামূল্যে ঢেউটিন বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল ১১ টায় ১নং গড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফছার উদ্দিন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক এসএম ফেরদৌস দারিদ্র্য ও দুঃস্থ পরিবারের মাঝে এ সকল সহায়তা গুলো তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইকবাল হোসেন। এছাড়াও অন্যান্যদের মধ্যে গড়পাড়া ইউনিয়ন পরিষদের সচিব মোঃ সায়েদুর রহমান, গড়পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুশীল কুমার সাহাসহ ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের সদস্য বৃন্দ ছাড়াও বিতরণ কার্যক্রমের প্রথম পর্যায়ের পয়ষট্টি জন দারিদ্র্য পরিবারের প্রতিনিধি ও গ্রাম পুলিশের সদস্য গন উপস্থিত ছিলেন।

শেয়ার