Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

কুড়িগ্রামে তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা প্রদান

২৯ এপ্রিল, ২০২১ ১:২৯ অপরাহ্ণ
কুড়িগ্রামে তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা প্রদান
কুড়িগ্রাম প্রতিনিধি :

করোনাকালিন সময়ে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে কুড়িগ্রাম জেলা প্রশাসনের আয়োজনে অর্ধ শতাধিক তৃতীয় লিঙ্গ (হিজরা) সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল ১১টায় কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে স্বাস্থ্য বিধি মেনে এসব খাদ্য সামগ্রি বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, সদর ইউএনও নিলুফা ইয়াছমিন, পৌর মেয়র কাজিউল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু মো. সাঈদ হাসান লোবান, প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, সিনিয়র সাংবাদিক সফি খান, ছানালাল বকসী, খন্দকার একরামুল হক সম্রাট প্রমুখ।

এসময় খাদ্য সহায়তা হিসেবে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি চিনি ও হাফ লিটার সয়াবিন তেল বিতরণ করা হয়। এর আগে কর্মহীন ৫ শতাধিক মটর শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়েছিল।

শেয়ার