Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিংগাইরে প্যারালাইসিসে আক্রান্ত পিতাকে হত্যা করল সন্তান

২৯ এপ্রিল, ২০২১ ৬:০১ অপরাহ্ণ
সিংগাইরে প্যারালাইসিসে আক্রান্ত পিতাকে হত্যা করল সন্তান
মানিকগঞ্জ প্রতিনিধি :

সেলিম হোসেন খোকন (৫০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করছে তারই সন্তান কাউছার হোসেন (২২)। ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দনপুর গ্রামে নিজ বাড়ীতে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাড়ির ঘরের ভিতরে এই হত্যাকান্ডটি সংঘটিত হয় বলে জানা গেছে। নিহত সেলিম হোসেন খোকন ওই গ্রামের মৃত ফালান ড্রাইভারের সন্তান ও ৫ সন্তানের জনক ছিলেন।

এছাড়াও জানা গেছে, মুলত পারিবারিক কলহের জের ধরে সেলিম হোসেন খোকনকে তার দ্বিতীয় সন্তান কাউছার লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেছে। খবর পেয়ে প্রতিবেশীরা এগিয়ে এলে কাউছার পালিয়ে যায়।

এদিকে নিহতের বোন মমতাজ বেগম জানান, তার ভাই (নিহত সেলিম) ইতোপূর্বে গাড়ীর ড্রাইভারের কাজ করতেন। গত ৭ মাস ধরে প্যারালাইসিস হয়ে বাড়ীতেই চিকিৎসা নিচ্ছিলেন। এরই মধ্যে অনেকটা সুস্থ হয়েও ওঠে ছিলেন তিনি। ঘটনার সময় তার ছেলে কাউছার এবং স্ত্রী আসমা ঘরের ভিতর তার শয়ন কক্ষে পিটিয়ে হত্যা করে। ৬ বছরের ভাতিজি খাদিজার কাছ থেকে খবর পেয়ে আমি লোকজন নিয়ে ঘটনাস্থলে গেলে খুনী কাউছার আমাকেও হত্যার ভয় দেখিয়ে পালিয়ে যায়।

অপরদিকে স্থানীয় বাসিন্দা মোস্তাফিজুর রহমান বলেন, অভিযুক্ত কাউছার পেশায় পাত্তিমিস্ত্রি হলেও মাদকাসক্ত ছিলেন। এ নিয়ে তাদের অভাব-অনটনের সংসারে প্রতিনিয়ত ঝগড়া-ঝাটি লেগেই থাকতো।

এ ব্যাপারে শান্তিপুর (বাঘুলি) তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ লুৎফর রহমান বলেন, নিহতের সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সেইসাথে মামলার প্রস্তুতি চলছে। তবে পালিয়ে যাওয়ার ফলে কাউছারকে আটক করা সম্ভব হয়নি।

শেয়ার