Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বরগুনায় ভরণপোষণ নিয়ে বিরোধে বাবাকে হত্যা; অভিযুক্ত ছেলে আটক

২৯ এপ্রিল, ২০২১ ৯:০০ অপরাহ্ণ
বরগুনায় ভরণপোষণ নিয়ে বিরোধে বাবাকে হত্যা; অভিযুক্ত ছেলে আটক
বরগুনা প্রতিনিধি :

ভরণপোষণ না দেওয়াই ছেলের হাতে বাবাকে খুন হতে হয়েছে।বরগুনা সদরে আয়নাল মীর (৭৫) তার আপন ছেলে জামালের হাতে নির্মমভাবে খুন হয়েছে। এ ঘটনার টের পেয়ে, পুলিশ সাথে সাথেই অভিযুক্ত জামালকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটার দিকে বরগুনা সদরের ৮নং ইউনিয়নের হেউলিবুনিয়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান,তার বাবা আয়নাল মীর সব ভাইদের জমি ভাগ বাটোয়ারা করে দিয়েছেন। কিন্তু অভিযুক্ত হত্যাকারী জামাল তার বাবা আয়নাল কে কোন টাকা পয়সা ও ভরণপোষণ দিতোনা । এজন্য আজ বিকেলে জামাল তার বাবাকে পেছন থেকে শাবল দিয়ে পিটুনি দিয়েছে। পিটুনিতে তার বাবা আয়নাল মারা যায়।

এ বিষয়ে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলাম জানান, স্থানীয় লোকজন আমাকে জানালে আমি সাথে সাথেই অভিযুক্ত জামালকে গ্রেফতার করি এবং এ বিষয়ে থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

 

শেয়ার