Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

চট্টগ্রামে শনাক্তের সংখ্যা ৫০ হাজার ছাড়াল

০১ মে, ২০২১ ২:৪৩ অপরাহ্ণ
চট্টগ্রামে শনাক্তের সংখ্যা ৫০ হাজার ছাড়াল

চট্টগ্রামে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৮৫ জন। এ নিয়ে জেলায় শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৫০ হাজার ৯০ জনে।

একই সময়ে ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে চারজনের। এ নিয়ে জেলায় মোট ৫২৪ জনের মৃত্যু হয়েছে। শনিবার (১ মে) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী বলেন, চট্টগ্রামের ৮টি ও কক্সবাজারের ১টি ল্যাবে ১ হাজার ৬০৪টি নমুনা পরীক্ষা করে ১৮৫ জনের করোনা শনাক্ত করা হয়। যার মধ্যে চট্টগ্রাম নগরীর ১৩০ জন এবং বিভিন্ন উপজেলার ৫৫ জন রয়েছেন। মোট শনাক্তের হিসাবে রয়েছেন চট্টগ্রাম নগরীর ৪০ হাজার ১৪৫ জন আর বিভিন্ন উপজেলার ৯ হাজার ৯৪৫ জন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া চার জনসহ করোনায় চট্টগ্রামে মোট ৫২৪ জন মারা গেছেন। যার মধ্যে নগরীর ৩৮৯ জন এবং চট্টগ্রামের বিভিন্ন উপজেলার ১৩৫ জন।

শেয়ার