Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

দুই ম্যাচ নিষিদ্ধ বার্সা কোচ কোমান

০১ মে, ২০২১ ৩:২৭ অপরাহ্ণ
দুই ম্যাচ নিষিদ্ধ বার্সা কোচ কোমান

লা লিগায় এই সপ্তাহে গ্রানাডার কাছে বার্সেলোনার আকস্মিক হারের ম্যাচে টাচলাইন থেকে তাড়িয়ে দেওয়া হয় কোচ রোনাল্ড কোমানকে। তার জন্য আরও খারাপ খবর। লিগে পরের দুই ম্যাচে টাচলাইনে নিষিদ্ধ করা হয়েছে বার্সেলোনার ডাচ কোচকে।

বার্সার হারে উন্মুক্ত হয়ে পড়া লিগ শিরোপার দৌড়ে ভ্যালেন্সিয়া ও আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে টাচলাইনে থাকতে পারবেন না কোমান।

গ্রানাডা ওই ম্যাচে সমতারসূচক গোল করার পর ফোর্থ অফিসিয়ালের সঙ্গে তর্কাতর্কি করতে দেখা যায় কোমানকে। রেফারি পাবলো গঞ্জালেস মাঠ থেকে দৌড়ে এসে ডাচ কোচকে লাল কার্ড দেখান। এর আগে ইয়ারপিসে সহকর্মীর সঙ্গে শলাপরামর্শ করতে দেখা যায় তাকে।

ম্যাচ শেষে এই ঘটনার জন্য ফোর্থ অফিসিয়ালকে দায়ী করেন কোমান, ‘বুঝলামই না তো কিছু। আমি তো কিছুই বলিনি, তাকে অপমান করিনি। ফোর্থ রেফারির সঙ্গে কথা বলছিলাম, তিনি আমাকে অসম্মান করলেন। আমি তো অপরাধ করিনি। কারণ রেফারির রিপোর্টে বলা হয়েছে আমি তাকে অপমান করেছি। সম্মানের অভাব হলো অপমান। আমি কোনও কুৎসিত শব্দ ব্যবহার করিনি, একবারও না।’

কোমানের শাস্তির বিরুদ্ধে আরএফইএফ’র কাছে আপিল করা হবে বলে বার্সেলোনা নিশ্চিত করেছে। দুই ম্যাচের নিষেধাজ্ঞা তারা পাল্টানোর দাবি জানাবে। স্প্যানিশ ফুটবল ফেডারেশন শাস্তি বহাল রাখলে আগামী রোববার ভ্যালেন্সিয়া ও ৮ মে আতলেতিকোর বিপক্ষে স্ট্যান্ডে বসে খেলা দেখতে হবে কোমানকে।

শেয়ার