Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

কাঁচপুর হাইওয়ে পুলিশের উদ্যোগে পরিবহন শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ

০১ মে, ২০২১ ৭:৪২ অপরাহ্ণ
কাঁচপুর হাইওয়ে পুলিশের উদ্যোগে পরিবহন শ্রমিকদের মাঝে ইফতার বিতরণ
নারায়ণগঞ্জ প্রতিনিধি :

পবিত্র মাহে রমজান উপলক্ষে মহান মে দিবসে সমাজের অবহেলিত পরিবহণশ্রমিকদের মাঝে ইফতার বিতরণ করেছেন কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান। আজ ১লা মে মহান মে দিবসে বিকেল ৫টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর হাইওয়ে থানাধিন মেঘনা টোলপ্লাজা এলাকায় ঘণ্টাব্যাপী ৫শতাধিক পরিবহণশ্রমিকদের মাঝে তিনি ইফতার বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর হাইওয়ে রিজিওনের অতিরিক্ত পুলিশ সুপার অমৃত সূত্র ধর ও টিআই মেহেদী হাসানসহ কাঁচপুর হাইওয়ে থানার অন্যান্য পুলিশ সদস্যগণ।

এসময় কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান বলেন,পবিত্র মাহে রমজানে আমরা যার যার অবস্থান থেকে সাধ্যমতো ইফতার করতে পারলেও পরিবহণ শ্রমিকরা দেশের উন্নয়ণে ঘণ্টার পর ঘণ্টা গাড়ি চালিয়ে ক্লান্ত হয়ে প্রায় সময় গাড়িতে বসেই কোনো রকম ইফতার করে।তাই এই মহান মে দিবসে শ্রমিকদের সম্মান জানিয়ে আমি তাদের জন্য নিজ অর্থায়ণে উন্নত মানের ইফতারের ব্যবস্থা করেছি।

তিনি আরও বলেন, তাদেরকে একদিনের জন্য হলেও ভালো ও মানসম্মত ইফতার করাতে পেরে আমি মহান আল্লাহ পাকের শুকরিয়া আদায় করছি। সমাজের বিত্তবানদের কাছে আমার অনুরোধ থাকবে আসুন আমরা এই রমজান উপলক্ষে ও দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে দাঁড়াই।

শেয়ার