Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বোরহানউদ্দিনে সড়ক দুর্ঘটনায় নারী পুলিশ নিহত

০২ মে, ২০২১ ৩:২৯ অপরাহ্ণ
বোরহানউদ্দিনে সড়ক দুর্ঘটনায় নারী পুলিশ নিহত

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আকলিমা (৩০) নামে এক নারী পুলিশ নিহত হয়েছেন।

রোববার (২ মে) দুপুরে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আকলিমা বোরহানউদ্দিন থানায় কর্মরত ছিলেন বলে জানা গেছে।

ভোলার সহকারী পুলিশ সুপার (এএসপি) রাসেলুর রহমান জানান, বোরহানউদ্দিন থানার উপ-সহকারী পরিদর্শক আকলিমাসহ দুই পুলিশ একটি মামলার তদন্ত শেষ করে মোটরসাইকেলে করে বোরহানউদ্দিনে ফিরছিলেন। পথে কুঞ্জেরহাট বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কে ছিটকে পড়ে। এ সময় দ্রুত গতির একটি ট্রাকচাপায় ঘটনাস্থলেই আকলিমা নিহত হন।

এদিকে ঘাতক ট্রাকটি পুলিশ জব্দ করেছে বলে জানা গেছে।

শেয়ার