Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ঈদে ডায়মন্ড ওয়ার্ল্ডের ১০ লাখ টাকার ফ্রি লাইফ ইন্সুরেন্স

০২ মে, ২০২১ ৬:১৭ অপরাহ্ণ
ঈদে ডায়মন্ড ওয়ার্ল্ডের ১০ লাখ টাকার ফ্রি লাইফ ইন্সুরেন্স
অনলাইন ডেস্ক :

করোনার ভয়ে গোটা বিশ্ব থর থর করে কাপছে, অজানা আশঙ্কা উঁকি মারছে মনের গভীরে এরই মধ্যে মুসলিম বিশ্বের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর আসন্ন।

তাই গ্রাহকদের বর্তমান অবস্থা চিন্তা করে দেশের সু-পরিচিত জুয়েলারী ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ড এর ভেরিফাইড ফেসবুক পেজের লাইভে এসে বৃহস্পতিবার ক্রেতা বান্ধব ঈদ আয়োজন এর পর্দা উন্মোচন করলেন জনপ্রিয় চিত্র নায়িকা মৌসুমি।

এবারের ঈদ আয়োজনে ডায়মন্ড ওয়ার্ল্ড এর কাস্টমাররা অনলাইনে ক্রয়কৃত সকল ডায়মন্ডের গহনাতে পাবেন ২৭% ডিসকাউন্ট, ১৫ দিনের মধ্যে ফ্রি একচেঞ্জ সুবিধা, ২৫% টাকা পেমেন্ট করে বুকিং সুবিধা, ফ্রি হোম ডেলিভারী, ১২ মাস পর্যন্ত কিস্তি সুবিধা এবং প্রতিটি কেনা কাটায় ১০ লক্ষ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইন্স্যুরেন্স সুবিধা।

পেমেন্ট করা যাবে বিকাশ, নগদ, রকেট সহ যেকোন ডেবিট বা ক্রেডিট কার্ড দিয়ে। অফারটি চলবে চাঁদ রাত পর্যন্ত।

অর্ডার করতে ভিজিট করতে হবেঃ https://www.diamondworldltd.com/eid2021.html লিংকে অথবা কল করা যাবে : ০১৭১৩১৯৯২৭০ নম্বরে। এছাড়াও ডায়মন্ড ওয়ার্ল্ড এর সকল শোরুমে ডায়মন্ড জুয়েলারীতে থাকছে ২৫% ডিসকাউন্ট, স্ক্র্যাচ অ্যান্ড উইন ক্যাশ ব্যাক অফার এবং প্রতিটি কেনা কাটায় ১০ লক্ষ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইন্সুরেন্স সুবিধা।

শেয়ার