Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মুনিয়ার মৃত্যুতে কুমিল্লায় বিশাল মানববন্ধন

০৫ মে, ২০২১ ৩:৪৯ অপরাহ্ণ
মুনিয়ার মৃত্যুতে কুমিল্লায় বিশাল মানববন্ধন
কুমিল্লা প্রতিনিধি :

কলেজ ছাত্রী মুনিয়ার রহস্যজনক মৃত্যুতে মানববন্ধন করেছে কুমিল্লা মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, মহানগর যুবলীগ, মহানগর স্বেচ্ছাসেবকলীগ ও মহানগর ছাত্রলীগ।

বুধবার (৫ মে) নগরীর কান্দিরপাড়ের টাউনহলের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে কুমিল্লা সদর সংসদ হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, যদি মুনিয়া হত্যার সঠিক বিচার না হয়। তাহলে কুমিল্লার সর্বস্তরের জনগণ নিয়ে আমি রাস্তায় নামবো। যার বিরুদ্ধে অভিযোগ এসেছে, সেটি তদন্ত করে তাকে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।


মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, সামাজিক সংগঠন জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক আজিজ সিহানুক প্রমুখ।

শেয়ার