Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

অতিরিক্ত উপ-পরিচালক হলেন আফতাব উদ্দীন

০৬ মে, ২০২১ ২:১৯ অপরাহ্ণ
অতিরিক্ত উপ-পরিচালক হলেন আফতাব উদ্দীন

বর্তমানে মানিকগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তার দায়িত্বে থাকা আফতাব উদ্দীন মাহমুদ অতিরিক্ত উপপরিচালক(উদ্যান) টাঙ্গাইল জেলা কৃষিসম্প্রারণ অধিদপ্তরের দায়িত্ব পালন করবেন।

বৃহস্পতিবার (৬ মে) কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামারবাড়ি এর মহাপরিচালক মো: আসাদুল্লাহ স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে আফতাব উদ্দীন মাহমুদ এ পদোন্নতি দেওয়া হয়।

এর আগে তিনি মানিকগঞ্জ ও ফরিদপুরে উপজেলা কৃষি কর্মকর্তা হিসেবে অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।
তিনি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়নের বিলবাড়ীয়া গ্রামে জন্ম গ্রহণ করেন। তার এই পদোন্নতিতে এলাকাবাসী খুবই সন্তুস প্রকাশ করেছেন।

কর্মজীবনের শুরুতে তিনি বড়ই আদর্শ ডিগ্রী কলেজের প্রভাষক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি আগামী মাসেরর্ শুরুতে নতুন কর্মস্থলে যোগ দেওয়ার কথা রয়েছে।

শেয়ার