Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

কুড়িগ্রামে মটর শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

০৬ মে, ২০২১ ৪:৩০ অপরাহ্ণ
কুড়িগ্রামে মটর শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ
কুড়িগ্রাম প্রতিনিধি :

করোনাকালিন সময়ে কুড়িগ্রামে স্বাস্থ্যবিধি মেনে কর্মহীন ৭ শতাধিক মটর শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) সকালে জেলা প্রশাসনের আয়োজনে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে সদর উপজেলার বেলগাছা, কাঁঠালবাড়ী ও পৌরসভা এলাকার শ্রমিকদের মাঝে চাল, ডাল, তেল ও লবন হস্তান্তর করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সুজাউদ্দৌলা, সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াছমিন, পৌর মেয়র কাজিউল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।

শেয়ার