Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

শাহজাদপুরে দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর তহবিলের অর্থ বিতরণ শুরু

০৭ মে, ২০২১ ২:০৮ অপরাহ্ণ
শাহজাদপুরে দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর তহবিলের অর্থ বিতরণ শুরু
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে ভিজিএফ কর্মসূচির আওয়াতায় সিরাজগঞ্জের শাহজাদপুরে দরিদ্র ও দুস্থ্য পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যূক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার উপজেলার সোনাতনী ইউনিয়নে নগদ অর্থ বিতরণের মাধ্যমে এই কর্মসুচির শুরু হয়।

জানা যায়, বৃহস্পতিবার (০৬ মে) সকাল ৯টায় সোনাতনী ইউনিয়নের বড় চামতারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যানলয়ে ইউপি চেয়ারম্যান লুৎফর রহমানের সভাপতিত্বে ৪ হাজার ২০৭টি পরিবারের মাঝে ৪৫০ টাকা করে প্রদান করা হয়।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ট্যাগ অফিসার ফরিদুল ইসলাম, সোনাতনী ইউনিয়ন আঃলীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আয়েজ উদ্দিন, ইউপি সদস্য সানোয়ার হোসেন, ইউপি সদস্য বাবু ও অন্যান্য ইউপি সদস্যবৃন্দ।

উল্লেখ্য, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে শাহজাদপুর উপজেলার একটি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের দরিদ্র ও দুস্থ্য ৯০ হাজার ৮১৯টি পরিবারের সহায়তার জন্য মোট ৪ কোটি ৮ লক্ষ ৬৮ হাজার ৫৫০ টাকা বরদ্দ করা হয়েছে। যা পর্যারয়ক্রমে ১৩টি ইউনিয়ন ও পৌরসভার পরিবারগুলোর মাঝে বিতরণ করা হবে।

এই বিষয়ে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা বলেন, সহায়তার টাকা প্রকৃত দরিদ্র ও দুস্থ্য পরিবারের মাঝে স্বচ্ছতার সাথে বিতরণের লক্ষ্যে ট্যাগ অফিসার নিয়োগ হয়েছে। তারা উপস্থিত থেকে সর্বোচ্চ স্বচ্ছতা মেনে ও নিয়ম মোতাবেক সহায়তা বিতরণ হচ্ছে, ক্ষেত্র বিশেষে ইউএনও, এসি ল্যান্ড, পি আই ও এর উপস্থিত থাকবেন। কোন অনিয়ম হলে বিধি মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার