Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

অবশেষে তিন শতাধিক যাত্রী নিয়ে ঘাটে ভিড়লো ফেরি

০৮ মে, ২০২১ ১:৩৬ অপরাহ্ণ
অবশেষে তিন শতাধিক যাত্রী নিয়ে ঘাটে ভিড়লো ফেরি
রাজবাড়ী প্রতিনিধি :

প্রায় তিন শতাধিক যাত্রী নিয়ে রাজবাড়ীর দৌলতদিয়া ফেরি ঘাটে ভিড়েছে মানিকগঞ্জের পাটুরিয়া প্রান্ত থেকে ছেড়ে আসা মাধবীলতা নামের একটি ফেরি।

শনিবার (৮ মে) ভোর থেকে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে লকডাউনের কারণে ঈদে ঘরমুখো মানুষের চাপ কমাতে ফেরি চলাচল বন্ধ করে দেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন (বিআইডব্লিউটিসি) কর্তৃপক্ষ।

যার ফলে শনিবার (৮ মে) ভোর থেকে কোন ফেরি চলাচল করেনি এই নৌরুটে। তবে জরুরি সেবা ও অ্যাম্বুলেন্স পারাপারের জন্য সীমিত আকারে ফেরি চলাচল অব্যাহত রাখেন ঘাট কর্তৃপক্ষ।

সরেজমিনে দেখা যায়, দীর্ঘ ৫ ঘণ্টা পর বেলা সাড়ে ১১ টার দিকে পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসে মাধবীলতা দৌলতদিয়ার ৪ নং পল্টনে এসে পৌঁছায়। আর সেখানে দেখা যায় ফেরিতে তিল পরিমাণ কোন জায়গা ফাঁকা নেই। ফেরিতে মাত্র ৫-৬ টি অ্যাম্বুলেন্স ও কিছু মোটর সাইকেল এসেছে। যাত্রীদের চাপে গাড়ী উঠতে পরছেনা।

দৌলতদিয়া ঘাটে পার হয়ে আশা একজন যাত্রী বলেন, সকাল ৭ টায় পাটুরিয়া ঘাটে এসেছি। ঘাটে এসে দেখি ফেরি চলাচল বন্ধ। পরে প্রায় ১১টার দিকে পাটুরিয়া ঘাট থেকে একটি ফেরি ছাড়লে সেটাতে ওঠে পড়ি।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহনের (বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া শাখার সহকারী মহাব্যবস্থাপক ফিরোজ শেখ বলেন, সরকার ঘোষিত নির্দেশ অনুযায়ী আমরা ফেরি চলাচল বন্ধ রেখেছি। আজ শনিবার (৮মে) ভোর ৬টা থেকে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরি চলাচল বন্ধ রেখেছি। তবে জরুরী সেবা দেওয়া অব্যাহত থাকবে। রাতে পণ্যবাহি ট্রাক পারাপার করা হবে।

শেয়ার