Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সিলেট থেকে হেফাজত নেতা জয়নুল গ্রেফতার

০৮ মে, ২০২১ ২:২৪ অপরাহ্ণ
সিলেট থেকে হেফাজত নেতা জয়নুল গ্রেফতার

নাশকতার চেষ্টা মামলায় সিলেটের জকিগঞ্জ উপজেলায় হেফাজত নেতা জয়নুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে জকিগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ বলছে, গ্রেফতার জয়নুল ইসলাম হেফাজতে ইসলামের নেতা ও জকিগঞ্জ উপজেলা খেলাফত মজলিশের সাধারণ সম্পাদক। তবে তিনি হেফাজতে ইসলামের কোন পদে দায়িত্বে আছেন, তা জানা যায়নি। তাঁর বাড়ি জকিগঞ্জ উপজেলার বারহাল গ্রামে।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক গ্রেপ্তারের প্রতিবাদে গত ১৯ এপ্রিল জকিগঞ্জে বিক্ষোভ মিছিল করা হয়। ওই সময় নাশকতার চেষ্টা, জনমনে ভয়ভীতি প্রদর্শন, অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে ২০ এপ্রিল ১৯ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আসামি করে মামলা করে পুলিশ। ওই মামলায় জয়নুল ইসলামকে গ্রেপ্তার দেখানো হয়েছে। একই মামলায় এর আগে ১১ জনকে গ্রেপ্তার করা হয়।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাসেম বলেন, ২০ এপ্রিল পুলিশের করা মামলায় হেফাজত নেতা জয়নুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

এর আগে গত বৃহস্পতিবার রাতে সিলেট থেকে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা ও সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ শাহীনূর পাশা চৌধুরীকে আটক করা হয়। পরে তাঁকে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের সহিংসতার ঘটনায় করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

শেয়ার