Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

চাঁদপুরে মাদ্রাসায় দোয়া

১০ মে, ২০২১ ৬:৩১ অপরাহ্ণ
চাঁদপুরে মাদ্রাসায় দোয়া
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুর সদর উপজেলার শহরের উপকণ্ঠে খলিশাডুলি এলাকায় শেখ মুজাফফর আলী-আংকুরেন্নেছা মাদ্রাসায় গত ৭ মে স্বাস্থ্যবিধি মেনে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় সাবেক সচিব মরহুম আব্দুল আব্দুল লতিফ, ভাষা সৈনিক , মুক্তিযোদ্ধা মরহুম শেখ মুজাফফর আলী ও আংকুরেন্নেছা বেগমের জন্য দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন, টিএনটি মসজিদের ইমাম মাওলানা আব্দুল আউয়াল। মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর সরকারি কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোঃ কামরুল হাসান, বিশেষ অতিথি বিটিসিএল চাঁদপুরের সহকারী প্রকৌশলী মোঃ মকবুল হোসেন তালুকদার, পুলিশ কর্মকর্তা শেখ মহসিন উদ্দিন প্রমুখ।

সভায় বক্তারা রমজানের তাৎপর্যসহ সাবেক সচিব আব্দুল লতিফ ও শেখ মুজাফফর আলী, আংকুরেন্নেছা বেগমের সৎকর্ম এবং ধার্মিক জীবন যাপনের স্মৃতি তুলে ধরেন। বক্তারা বলেন ইফতারের পূর্ব মূহুর্তে দোয়া কবুলের সময় তাই আসুন আমরা সকলে মিলে মরহুমদের রুহের মাগফিরাত কামনাসহ করোনা থেকে দেশকে মুক্তির জন্য দোয়া করি।

মাদ্রাসার দোয়ায় উপস্থিত ছিলেন, আক্কাছ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রোজিনা হাবিব, শিক্ষক মাসুদ আলম, প্রয়াতদের আত্নীয় শেখ আজাদ, তৌফিক ইসলাম, শেখ আরিফ মহিউদ্দিন, শেখ আসিফ মহিউদ্দীন, শেখ আবিদ মহিউদ্দিন , শেখ নীরব মহসিন, শেখ নির্জর মহসিনসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। পরে ইফতারের আয়োজন করা হয়। সকলে মাদ্রাসার উন্নয়নে কাজ করার আশা ব্যক্ত করেন।

শেয়ার