Top
সর্বশেষ

ব্যক্তিগত উদ্যোগে এক হাজার অসহায় মানুষের মাঝে ঈদ উপহার

১১ মে, ২০২১ ৫:৫৩ অপরাহ্ণ
ব্যক্তিগত উদ্যোগে এক হাজার অসহায় মানুষের মাঝে ঈদ উপহার
কুমিল্লা প্রতিনিধি :

ঈদ উৎসবকে রঙ্গিন করতে এবার কুমিল্লায় এক হাজার অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হলো। মঙ্গলবার (১১ মে) বিকেলে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি ব্যক্তি উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করেন।

ঈদ উপহারের মধ্যে ছিলো পোলার চাল, তেল, আলু, লবন, আলু, পেঁয়াজ, সেমাই, চিনি ও মুরগী কেনার জন্য নগদ ১৫০ টাকা। একটি ব্যাগে মোড়ক করে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ উপহার পেয়ে আনন্দিত নাহার বেগম। নগরীর সংরাইশ এলাকায় থাকেন। স্বামী মারা গেছেন। অন্যর বাড়ীতে ঝি’য়ের কাজ করা নাহার বেগম বলেন, বাপজান আমরার মত গরিব মানুষের মার্কেটো গিয়া সেমাই চিনি কিনতাম পারতাম না। আবার সেমাই চিনি কিনলে তরিতরকারী কিনতে পারতাম না। তয় আমরারে আউজ চাইল, ডাইল, সেমাই চিনি দিছে। আর মুরকা কিনার লাই টেকাও দিছে। এহন ঈদ লইয়া আর চিন্তা করন লাগধো না।

ভ্যান চালক মুকবুল বলেন, করোনার লাই আগের মত আয় রোজগার নাই। আমরার মত গরিব মানুষরে যে ব্যাডা সেমাই চিনি পলার চাউল দিছে তারে আল্লায় ভালা রাখবো।

কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি ও বিসিবির কাউন্সিলর সাইফুল আলম রনি বলেন, ঈদ মানে আনন্দ। সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতেই আমি ব্যক্তিগত তহবিল থেকে অসহায় ও নিম্ন আয়ের এক হাজার পরিবারের মাঝে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঈদ উপহার হিসেবে বিতরণ করেছি।

শেয়ার