Top
সর্বশেষ

চুয়াডাঙ্গায় গরুর ব্যাপারীর আত্মহত্যা

১২ মে, ২০২১ ১২:২১ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় গরুর ব্যাপারীর আত্মহত্যা
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

গরুর ব্যাপারী জাহান আলীর সাড়ে তিন লাখ টাকা নিয়ে দ্বিতীয় স্ত্রী রুপশি খাতুন বাপের বাড়ি চলে গেছেন। সোমবার (১০ মে) রাতের এ ঘটনায় মঙ্গলবার (১১ মে) দুপুরে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালান জাহান আলী।

অবশেষে দ্বিতীয় স্ত্রীর ওপর অভিমান করে বিষপানে আত্মহত্যার চেষ্টাকারী স্বামী জাহার আলী মারা গেছেন। বুধবার (১২ মে) সকাল সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সদর হাসপাতালের কার্ডিওলজি কনসালটেন্ট ডা. আবুল হোসেন তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে সোমবার দিবাগত রাতে গরু বিক্রির সাড়ে ৩ লাখ টাকা নিয়ে জাহার আলীর স্ত্রী পালিয়ে যান। জাহার আলীর প্রথম স্ত্রী সামেনা খাতুন বলেন, সে প্রতারণা করে আমার স্বামীর সাড়ে ৩ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছে। এদিকে পাওনা টাকা ফেরত দেওয়ার জন্য চাপ দেন গরুর ব্যাপারীরা। পাওনা টাকা ফেরত দিতে না পারার অভিমানে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন আমার স্বামী। আজ তিনি মারা যান।

এ বিষয়ে দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, গরু ব্যবসায়ী জাহার আলী বিষপানে আত্মহত্যা করেছেন বলে শুনেছি। তার পরিবার থেকে মামলা করলে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার